শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে হত্যার ঘটনায় একজনের মৃত্যুদন্ড

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

মাদারীপুরে পরকীয়ার জেরে প্রবাসীর স্ত্রীকে হত্যার দায়ে রফিকুল ইসলাম (৩২) নামে একজনের মৃত্যুদন্ড দিয়েছে আদালত। গতকাল বুধবার দুপুর ২টার দিকে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারত নিতাই চন্দ্র সাহা এই রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত রফিকুল ইসলাম মাদারীপুর সদর উপজেলার শিরখারা গ্রামের পান্নু হাওলাদারের ছেলে।
মামলার বিবরণ ও মাদারীপুর জজ কোর্টর পিপি অ্যাড. সিদ্দিকুর রহমান সিং জানান, ২০১৮ সালে ইটালি প্রবাসী রুহুল আমিন সাদ্দামের স্ত্রী রুমা আক্তার (২৬) জেলা শহরের পাঠককান্দ এলাকার ভাড়া বাসায় থাকত। স্বামী বিদেশ থাকার সুবাদে ঘটনার তিন বছর আগে রুমার সাথে মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া গ্রামের পান্নু হাওলাদারের ছেলে রফিকুল ইসলামের (৩২) সাথে প্রেমের সম্পর্ক হয়। এরপর তারা উভয়ই একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলে। ২০১৮ সালে ১৪ মার্চ রাতে রফিকুল রুমার বাসায় যায়।
পরে রুমা রফিকুলকে বিয়ের জন্য চাপ দিলে রাত ১১টার দিকে রফিকুল কফির সাথে ঘুমের ওষুধ মিশিয়ে রুমাকে খেতে দেয়। রুমা ঘুমিয়ে পড়লে তার হাত-পা বেঁধে গলায় ফাঁস দিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরের দিন রুমার মা হেনা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে।
বিচারক দীর্ঘ শুনানি শেষে গতকাল বুধবার এ রায় দেন। নিহতের মা মামলার বাদী হেনা বেগম বলেন, আমরা এই রায়ে খুশি। আমরা চাই দ্রুত রায় বাস্তবায়ন হোক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন