শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

পালাতে গিয়ে কিশোরীর মর্মান্তিক মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২০, ২:৫১ পিএম

১৪ বছরের কিশোরী। ৪ বছর ধরে একই বাসায় কাজ করছে। চঞ্চল মন এই জীবন থেকে মুক্তির জন্য ছটপট করে সব সময়। তাই মাঝে মধ্যে পালানোর চেষ্টা করে সফল হয়নি। এবার বড় ঝুঁকি নিয়ে নিলো। কিন্তু মুক্তি তো মিললই না বরং মর্মান্তিকভাবে মারা গেলো।

জানা যায়, রাজধানীর বিমানবন্দর থানাধীন এক নম্বর সেক্টরের একটি বাসার ছাদ থেকে পড়ে ইয়াসমিন আক্তার (১৪) নামের এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। ওই কিশোরী পালানোর চেষ্টা করছিল বলে জানা গেছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম খবরটি নিশ্চিত করে জানান, এক নম্বর সেক্টর ১২ নম্বর রোডের একটি বাসার পঞ্চম তলায় গৃহকর্মী হিসেবে নিযুক্ত ছিল ইয়াসমিন। ডা. ইকবালের বাসায় ৪ বছর ধরে কাজ করছিল সে।

এসআই জানান, রাত ১টা দিকে বাসার পঞ্চম তলার ছাদ থেকে একটি কাপড় বেঁধে নিচে নামার চেষ্টা করছিল ইয়াসমিন। তখন কাপড় থেকে নিচে পড়ে যায়। এতে গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যায়। পরে রাতেই লাশ উদ্ধার করে পুলিশ।

তবে কী কারণে ইয়াসমিন বাসা থেকে পালানোর চেষ্টা করছিল তা এখনো জানা যায়নি। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে বলেও মন্তব্য করেন এ পুলিশ কর্মকর্তা। ইয়াসমিনের বাড়ি টেকনাফে, তার বাবার নাম আব্দুল জলিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন