শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সাবেক মন্ত্রী মরহুম মওলবী ফরিদ আহমদ এর স্ত্রী রিজিয়া আহমদের ইন্তেকাল

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২০, ৮:৩০ এএম

রত্মগর্ভা রিজিয়া আহমদ (৯০) আর নেই। তিনি সাবেক মন্ত্রী ও তুখোড় পার্লামেন্টারিয়ান মরহুম মওলবী ফরিদ আহমদ এর স্ত্রী। বৃহস্পতিবার ভোর ৫.৫৫ টায় ঢাকার এভার কেয়ার হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ বৃহস্পতিবার বিকেলে আছর নামাজের পরে কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মরহুমা রিজিয়া আহমেদ নামাজে জানাযা শেষে তাঁর প্রিয় সন্তান সাবেক জনপ্রিয় এমপি মরহুম এড.খালেকুজ্জামানের পাশে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

রত্মগর্ভা রিজিয়া আহমদ কক্সবাজার-রামু আসনের দুই জনপ্রিয় সাবেক সংসদ সদস্য মরহুম এড. খালেকুজ্জামানের ও ইন্জিনিয়ার মোহাম্মদ সহিদুজ্জামান এর মাতা। মরহুম রিজিয়া আহমদের অপর দুই সন্তান যথাক্রমে কামরুজ্জামান ও হারুনুজ্জামান আমেরিকা ও ক্যানাডায় অধ্যাপনায় নিয়োজিত। একমাত্র কন্যা জাকিয়া আনাম ঢাকায় থাকেন।

মরহুমার কনিষ্ঠ পুত্র সাবেক সংসদ সদস্য ইন্জিনিয়ার মোহাম্মদ সহিদুজ্জামান জানান, তাঁর মা বেশ কিছু দিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার ভোরে তিনি ইন্তেকাল করেছেন।
বাদ আছর কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নামাজে জানাযা শেষে তাঁর বড় ভাই সাবকে জনপ্রিয় এমপি মরহুম এড.খালেকুজ্জামানের পাশে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

সাবেক সংসদ সদস্য ইন্জিনিয়ার মোহাম্মদ সহিদুজ্জামান জানান, তাঁর মায়ের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন