বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র-সংরক্ষিত আসন-সাধারণ আসনে মনোনয়ন জমা দিলেন ৫২ জন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ৫:৪৮ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র, সংরক্ষিত আসন ও সাধারণ সদস্য পদে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৫২ জন। এদের মধ্যে মেয়র পদে ৮ জন, সংরক্ষিত মহিলা আসনে ১১ জন ও সাধারণ সদস্য পদে ৩৩ জন। মেয়র পদের প্রার্থীরা হচ্ছেন বর্তমান মেয়র উপজেলা আ’লীগের যুগ্ন আহবায়ক আব্দুল্লাহ আল- মামুন, আ’লীগ নেতা দেবাশীষ কুমার সাহা, আ’লীগ নেতা মোঃ খয়বর হোসেন সরকার মওলা, বিএনপির পৌর সভাপতি আবু খায়ের মোঃ মশিউর রহমান সবুজ, জাতীয় পার্টির উপজেলা আহবায়ক মোঃ আব্দুর রশিদ সরকার ডাবলু, মোঃ আল শাহাদৎ জামান, মোছাঃ মাজেদা বেগম, মোঃ গোলাম আহসান হাবীব মাসুদ।
এছাড়া সংরক্ষিত আসন ১ (১,২,৩ নং ওয়ার্ড) বর্তমান কাউন্সিলর মোছাঃ রুবিয়া বেগম, সাবেক কাউন্সিলর কল্পনা রানী, মোছাঃ লাভলী বেগম, মোছাঃ পারুল বেগম ও মোছাঃ পারভীন আক্তার মনোনয়ন পত্র জমা দেন। সংরক্ষিত আসন ২ (৪,৫,৬ নং ওয়ার্ড) বর্তমান কাউন্সিলর রতœা রানী, মোছাঃ রুজিনা বেগম ও মোছাঃ মাসুমা বেগম। ৩ নং সংরক্ষিত আসনে (৭,৮,৯ নং ওয়ার্ড) বর্তমান কাউন্সিলর মোছাঃ মনোয়ারা বেগম, মোছাঃ শাবানা বেগম ও মোছাঃ হোসনে আরা বেগম মনোনয়ন পত্র জমা দেন।
অপরদিকে মনোনয়ন পত্র জমা দেন ১ নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে বর্তমান কাউন্সিলর মোঃ ছামিউল ইসলাম, অমলেশ সরকার, আতাউর রহমান, মোঃ স্বপন বাবু, কালিয়া চন্দ্র সরকার ও মোঃ সাইফুল ইসলাম। ২ নং ওয়ার্ডে বর্তমান সদস্য মোঃ মাজেদুর রহমান প্রামানিক রুনু, মোঃ আব্দুর রাজ্জাক, মোঃ মঞ্জু মিয়া, মোঃ মোস্তাফিজার রহমান ও মোঃ এনামুল হক। ৩ নং ওয়ার্ডে মনোনয়ন পত্র জমা দেন মোঃ জামিউল ইসলাম, বর্তমান কাউন্সিলর মোঃ সাজু মিয়া, মোঃ মহাব্বত আলী ও সাবেক কাউন্সিলর মোঃ নুর আলম মিয়া। ৪ নং ওয়ার্ডে মোঃ সাখাওয়াত হোসেন, সাবেক কাউন্সিলর মোঃ মকসুদুল আলম ও মোঃ মাহবুবুর রহমান। ৫ নং ওয়ার্ডে মোঃ জোবাইদুর রহমান, সাবেক কাউন্সিলর মোঃ সুজা মিয়া ও বর্তমান কাউন্সিলর মোঃ মশিউর রহমান। সাধারণ সদস্য পদে ৬ নং ওয়ার্ডে মোঃ লাবলু মিয়া ও বর্তমান কাউন্সিলর মোঃ ইমদাদুল ইসলাম। ওয়ার্ড নং ৭ এ সাবেক কাউন্সিলর মোঃ নুর আলম সরকার, মোঃ শাহীন মিয়া, বর্তমান কাউন্সিলর মোঃ আনারুল ইসলাম ও সাবেক কাউন্সিলর মোঃ শহিদুল ইসলাম। ৮ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ হাবিবুর রহমান ও মোঃ সাজু মিয়া। ৯ নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মোঃ গোলাম রব্বানী, সাবেক কাউন্সিলর দীপক কুমার সরকার ও বর্তমান কাউন্সিলর মোহাম্মদ আলী।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন