শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কাল মুক্তি পাচ্ছে ‘আ ফ্লাইং জাট’

প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৬:২৪ পিএম, ২৫ আগস্ট, ২০১৬

আগামীকাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে। এরমধ্যে ‘আ ফ্লাইং জাট’ ফিল্মটি সম্ভাবনাপূর্ণ। অন্য ফিল্মটি হল ‘ওয়ারিয়র সাবিত্রী’। এই ফিল্ম দুটির মধ্যে প্রথমটি আলোচনায় এসেছে আর যথেষ্ট প্রচারও হয়েছে।
বালাজি মোশন পিকচার্সের ব্যানারে মুক্তি পাচ্ছে সুপারহিরো অ্যাকশন ফিল্ম ‘আ ফ্লাইং জাট’। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন একতা কাপুর এবং শোভা কাপুর। রেমো ডি’সুজার কাহিনী, চিত্রনাট্য এবং পরিচালনায় অভিনয় করেছেন টাইগার শ্রফ, জ্যাকুলিন ফার্নান্দেজ, নেথান জোন্স, অমৃতা সিং এবং কে কে মেনন।  অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর এবং আইটেম দৃশ্যে পারফর্ম করেছেন অমৃতা পুরি। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন সচীন ও জিগার। এক অকর্মণ্য বলে পরিচিত জাট তরুণ সুপারহিরো হয়ে ওঠে, কিন্তু এক অশুভ শক্তি তার শক্তিকে কাজে লাগিয়ে ফায়দা লোটার পরিকল্পনা শুরু করে।
পুরাণোক্ত সাবিত্রী ও সত্যবানের কাহিনীর আধুনিক সংস্করণ ‘ওয়ারিয়র সাবিত্রী’ মুক্তি পাচ্ছি ড. ববস প্রডাকশন্সের ব্যানারে। প্রযোজনা করেছেন উপেন্দ্র মহেশ্বরী এবং ড. ববি কান্ডা। পরম গিলের পরিচালনায় অভিনয় করেছেন নীহারিকা রাইজাদা, রজত বারমেচা, ওম পুরি, লুসি পিন্দার, গুলশান গ্রোভার, টিম ম্যান, করমবীর চৌধারি এবং শীতল শর্মা। পরিচালক নিজেই চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন। মার্শাল আর্টসে প্রশিক্ষণপ্রাপ্ত সাবিত্রী তার স্বামী সত্যকে রক্ষা করার জন্য যতটুকু করা দরকার তার পুরোটা করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন