শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২০, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে গতকাল বিকেলে একজনকে চানখারপুল এলাকায় অচেতন অবস্থায় বাস থেকে নামিয়ে দেন হেলপার। এক রিকশাচালক তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গতকাল রাতে এ প্রতিবেদন লেখা পর্যন্ত ওই যুবকের পরিচয় জানা যায়নি।

রিকশাচালক ইব্রাহিম জানান, গতকাল বিকেল ৩টার দিকে নারায়ণগঞ্জ থেকে চন্দ্রাগামী মৌমিতা ট্রান্সপোর্টের একটি বাস থেকে হেলপার অচেতন অবস্থায় ওই যাত্রীকে চানখারপুল চাঁদ কমিউনিটি সেন্টারের সামনে নামিয়ে দেন। পরে আমি তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে তিনটার দিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া জানান, ওই যুবক যেহেতু বাসের মধ্যে অচেতন অবস্থায় পড়ে ছিলেন, তাই বাসের মধ্যে কেউ তাকে চেতনানাশক কিছু খাওয়াতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এর আগে গতকাল ভোরে গুলশান বারিধারা এলাকায় ট্রাকের ধাক্কায় মজনু মিয়া (৪৫) নামের এক মুরগি ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত মজনু মিয়ার গ্রামের বাড়ি শেরপুর সদর উপজেলায়। তার বাবার নাম সালু মিয়া। গুলশান থানার এসআই মিরাজ আকন জানান, গতকাল ভোরে শেরপুর থেকে মুরগি নিয়ে ঢাকায় আসেন মজনু মিয়া। মুরগি নিয়ে ভ্যানযোগে উত্তর বাড্ডা থেকে গুলশান যাওয়ার পথে দ্রæতগামী একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এছাড়া মিরপুর দারুস সালাম এলাকায় রাস্তা থেকে অজ্ঞাত এক বৃদ্ধার (৬০) লাশ উদ্ধার করেছে পুলিশ। দারুস সালাম থানার এসআই রেজাউল করিম জানান, গতকাল দারুস সালাম বেড়িবাঁধ এলাকার রাস্তা থেকে অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। তিনি অনেকটাই ভবঘুরে ছিলেন। তার শরীরে তেমন কোনো আঘাত নেই। তবে, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন