শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে করোনায় মৃত্যু ১, আক্রান্ত ১২

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২০, ৩:১০ পিএম

সোনারগাঁয়ে করোনায় ৬৫ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ১৫১জন। এছাড়া গত ২৪ ঘন্টায় ২০৫ জনের করোনার নমুনা পরীক্ষা করানো হয়। নতুন করে ১২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ ছাড়া পুরো জেলায় ২৪ জন সুস্থ হয়েছেন।
৩০ ডিসেম্বর (বুধবার) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।

সিভিল সার্জন অফিসের তথ্যমতে- গত ২৪ ঘন্টায় (২৯ ডিসেম্বর সকাল ৮টা হতে ৩০ ডিসেম্বর সকাল ৮টা পর্যন্ত)- জেলায় নতুন আরও ১২ জনসহ, মোট আক্রান্ত ৮ হাজার ৪৮১ জন। এ ছাড়া পুরো জেলায় ২৪ জন সুস্থ হয়েছেন। এ যাবত মোট সুস্থ হয়েছে ৮ হাজার ১৩৮ এবং মৃত্যু হয়েছে ১৫১ জনের।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৭৯, বন্দর উপজেলায় ৪১৮, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৩২২৫, রূপগঞ্জ উপজেলায় ১৫২৪, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮২৬ ও সোনারগাঁও উপজেলায় ৮০৯ জন। পুরো জেলায় ৮ হাজার ৪৮১ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৬৬, বন্দর উপজেলায় ৩৯৫, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৩০৬৮, রূপগঞ্জ উপজেলায় ১৪৯১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৭৭১ ও সোনারগাঁও উপজেলায় ৭৪৭ জন। পুরো জেলায় ৮ হাজার ১৩৮ জন।
এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭৯, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৬, সোনারগাঁও উপজেলায় ২৪ জন। পুরো জেলায় ১৫১ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন