শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজার সমুদ্র সৈকতের রক্ষণাবেক্ষণ দায়িত্ব কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২০, ৪:১৫ পিএম

কক্সবাজার সমুদ্র সৈকতের রক্ষণাবেক্ষণ ও পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার দায়িত্ব কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের নিকট খুব দ্রুত হস্তান্তরের সিদ্ধান্ত নেয়া হয় বলে জানাগেছে ।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১৪তম বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়। এ সময় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন সভাপতিত্ব করেন।

এসময় কমিটি সদস্য নারায়ন চন্দ্র চন্দ, বজলুল হক হারুন, মনোয়ার হোসেন চৌধুরী এবং আনোয়ারুল আশরাফ খান উপস্থিত ছিলেন।

বৈঠকে গণপূর্ত অধিদপ্তর, রাজউক, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ, নগর উন্নয়ন অধিদপ্তর, স্থাপত্য অধিদপ্তর ও হাউজিং এন্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউট এর চলমান প্রকল্পসমূহের সার্বিক কাজের অগ্রগতি ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা হয়।

এসময় রাজধানীর রমনা পার্কের অবকাঠামোগত উন্নয়ন এবং রমনা পার্কের লেকসহ সার্বিক সৌন্দর্য বৃদ্ধিকরণ’ প্রল্পের পূর্বের অনুমোদিত মূল নকশা অনুযায়ী দ্রুত বাস্তবায়নের জন্য সুপারিশ করা হয়।

কমিটি চট্টগ্রামের জিইসি মোড়ে সরকারি-বেসরকারি অংশীদারিত্বের ভিত্তিতে বাণিজ্যিক কাম আবাসিক প্রকল্পটি দ্রুত বাস্তবায়নের বিষয়ে আইন মন্ত্রণালয়ের মতামত নিয়ে আগামি ২৮ ফেব্রুয়ারি মধ্যে নিষ্পত্তি করার সুপারিশ করা হয়। এছাড়া বস্তিবাসিদের জন্য মিরপুরে ভাড়াভিত্তিক প্রকল্পের কাজ দ্রুত বাস্তবায়ন ও আরো নতুন প্রকল্প গ্রহণের সিদ্ধান্ত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন