বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ফদিরগঞ্জের ইসলামপুরে ইছালে ছাওয়াব মাহফিল ১৪ ও ১৫ জানুয়ারি

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২১, ১২:০৯ এএম

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ইসলামপুর দরবার শরীফে ৭৭তম ইছালে ছাওয়াব মাহফিল আগামী ১৪ ও ১৫ জানুয়ারি বৃহস্পতি ও শুক্রবার ইসলামপুর শাহ্ ইয়াছিন (রহ.) ফাজিল মাদরাসা ময়দানে অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন দৈনিক ইনকিলাব সম্পাদক ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন সভাপতি আলহাজ এ এম এম বাহাউদ্দীন। মাহফিলের ১ম দিনে প্রধান অতিথি থাকবেন সোনাকান্দা পীর ও সোনাকান্দা বহুমূখী কামিল মাদরাসা প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ মাহমুদুর রহমান। ওয়াজ করবেন দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী, ইসলামপুর শাহ্ ইয়াছিন ফাজিল মাদরাসা প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ আমীর হোছাইন ও মাওলানা মুহাম্মদ মাহবুবুর রহমান।

২য় দিনে প্রধান অতিথি থাকবেন ফুরফুরার পীর মাওলানা আব্দুল্লাহিল মারুফ ছিদ্দিকী আর কোরাইশী। ওয়াজ করবেন মুফাসসিরে কুরআন রাজধানীর দারুন্নাজাত ছিদ্দিকিয়া কামিল মাদরাসার প্রধান মুফতি ওসমান গনি ছালেহী। চাঁদপুর মান্দারি সিনিয়র মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নেছার আহমদ চাঁদপুরী, কুমিল্লা শাসনগাছা ওয়াপদা জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ বেলাল হোছাইন চিশতী।

পবিত্র কুরআন তিলাওয়াত করবেন, আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত ক্বারী শেখ শহিদুল ইসলাম। আরো বহু ওলামায়ে কেরামগণ তাশরিফ আনবেন। এই মহতি মাহফিলে দলে দলে যোগদানের জন্য আহŸান জানিয়েছেন মাওনানা মো. জোবায়ের হোসাইন, মাওনানা মো. আবু জাফর ও মো. আবুল খায়ের।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন