শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ল্যাম্পার্ডের চাকরি নিয়ে টান সিটির!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

করোনাভাইরাসে জর্জরিত ম্যানচেস্টার সিটির জেরবার দলও নিজেদের মেলে ধরল দারুণভাবে। পরশু ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসির ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ইলকাই গিনদোয়ান, ফিল ফোডেন ও কেভিন ডি ব্রুইনের গোলে ৩-১ ব্যবধানে হেরেছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল। ম্যাচের একদম শেষ মুহূর্তে গোল করে চেলসির ইংলিশ উইঙ্গার ক্যালাম হাডসন-অদয় শুধু ব্যবধানই কমিয়েছেন। শীর্ষ্যদের এই পারফরমেন্স কোচের চাকরি হুমকির মুখে ফেলে দিয়েছে।

ডিসেম্বর মাস শুরুর পর চার ম্যাচে হারল চেলসি। এই সময়ে শুধু শেফিল্ড ইউনাইটেড আর ওয়েস্ট ব্রমের মতো ক্লাবই এর চেয়ে বেশি ম্যাচ হেরেছে। গত সাত ম্যাচে চারটাতেই হেরেছে চেলসি, জিতেছে মাত্র একটিতে, তা–ও ওয়েস্ট হামের বিপক্ষে। সব মিলিয়ে এক মাস আগেও যে চেলসি শিরোপার স্বপ্ন দেখছিল, এক মাস পর তাদের কোচই এখন চাকরির চিন্তা করছেন।
ব্রিটেনের চেলসিবিষয়ক নির্ভরযোগ্য দুই সাংবাদিক সিমোন জনসন ও লিয়াম টুয়োমি তাদের প্রতিবেদনে জানিয়েছেন, ল্যাম্পার্ডের চাকরি রাখা যায় কি না, এ নিয়ে এর মধ্যেই আলোচনায় বসেছেন চেলসির কর্তাব্যক্তিরা। সিটির বিপক্ষে ম্যাচ শেষে পয়েন্ট তালিকায় চেলসির অবস্থান অষ্টম, তাদের ঠিক পেছনে থাকা ও সমান পয়েন্ট পাওয়া সাউদাম্পটনও হয়তো চেলসিকে টপকে যাবে, যদি তারা আজ লিভারপুলের বিপক্ষে অন্তত একটা পয়েন্ট জোগাড় করতে পারে। গত মৌসুমে ঠিক এই পর্যায়ে চেলসির পয়েন্ট এখনকার চেয়ে তিন বেশি ছিল, ফলে মরিজিও সারিকে হটিয়ে ল্যাম্পার্ডকে নিয়োগ দিয়ে দলবদলের বাজারে ২০ কোটি পাউন্ডের বেশি খরচ করা চেলসির উন্নতিটা ঠিক কোথায়, এ নিয়ে চিন্তায় পড়ে গেছেন চেলসি-কর্তারা, এমনটাই জানা গেছে সেই প্রতিবেদনে।
সব মিলিয়ে চাকরি নিয়ে বেশ চিন্তায় আছেন ল্যাম্পার্ড। দেখা যাক, শেষ পর্যন্ত চাকরি টেকাতে পারেন কি না!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন