শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আবাসিক হোটেল থেকে তরুণীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর কমলাপুরে একটি আবাসিক হোটেল থেকে মেহেনাজ জেরিন নিপা (২৪) নামের এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সন্ধ্যায় সিটি প্যালেস ইন্টারন্যাশনাল নামের আবাসিক হোটেলের দ্বিতীয় তলার একটি রুমের দরজা ভেঙে লাশটি উদ্ধার করা হয়। নিহত নিপার গ্রামের বাড়ি কুমিল্লাতে। তিনি গত ৩ জানুয়ারি সেই হোটেলে রুম নিয়েছিলেন বলে জানিয়েছে মতিঝিল থানার এসআই মো. দিলওয়ার হোসেন।
তিনি জানান, স্বামীর চিকিৎসার জন্য ঢাকা এসেছেন জানিয়ে নিপা ওই আবাসিক হোটেলে রুম নিয়েছে। গতকাল সন্ধ্যায় খবর পেয়ে রুমের দরজা ভেঙে লাশটি উদ্ধার করা হয়। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। তিনি আরো জানান, ধরণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

এদিকে, স্থানীয় সূত্রে জানা গেছে, কমলাপুরের ওই আবাসিক হোটলের মালিক মিজানুর রহমান। তিনি হোটেল ব্যবসার নামে দীর্ঘ দিন থেকে অসামাজিক কার্যকলাপ চালাছিলেন। এই আবাসিক হোটেলে একজন নারীর সাথে রাত কাটাতে হলে গুনতে হয় কয়েক গুণ ভাড়া এবং দিনেও হাতিয়ে নিচ্ছে একজন নারীর দেহের বিনিময়ে হাজার টাকা। তাই বেশি অর্থ উপার্জনের লোভেই হোটেল মালিক এই জঘন্য কাজে লিপ্ত রয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা। এ ব্যাপারে জানতে চাইলে মতিঝিল থানার এসআই মো. দিলওয়ার হোসেন বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Abul kalam a Azad ১৪ জানুয়ারি, ২০২১, ১২:২৮ এএম says : 0
পুলিশ কি করবে, মানুষের নৈতিক চরিত্র ভালো না হলে বিপাকে পার পুলিশ, ঢাকা সহ দেশের প্রতিটা জিলা সহর ও থানা সহরে শত শত আবাসিক হোটেলে নারীর দেহ ব্যবসা চলে, আর এই ব্যবসার সাথে জড়িত থাকে প্রভাবশালীরা যেখানে পুলিশের কিছু করার থাকেনা আর যদিও কোন পুলিশ অফিসার একশন নিতে চায় তার বিরুদ্ধে নানান স্বরযন্ত্র শুরু হয়ে এবং বদলি করানো হয়, আমি মনে করি দেশের অনৈতিক ও অসামাজিক কর্যক্লাবের জন্য, এমপি মন্ত্রীরা দায়ী,,,
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন