বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা ভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করলেন নওশীন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২১, ১১:০৪ এএম

টিভি অভিনেত্রী ও উপস্থাপিকা নওশীন শরীরে করোনা ভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করেছেন। এক সময়ের পরিচিত মুখ নওশীন বর্তমানে যুক্তরাষ্ট্রে থাকছেন। যুক্তরাষ্ট্রের নাগরিক হবার সুবাদে ভ্যাকসিন গ্রহনের সুযোগ পেয়েছেন এই অভিনয়শিল্পী।

করোনার ভ্যাকসিন গ্রহণের কার্ডের একটি ছবি নওশীন ফেসবুকে হ্যান্ডেলে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘প্রথম ডোজ কভিড ভ্যাকসিন গ্রহণ করলাম। আলহামদুলিল্লাহ।’

পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, গত মঙ্গলবার (৫ জানুয়ারি) ফাইজার-বায়োএনটের টিকার প্রথম ডোজ নিয়েছেন। আরো একটি ডোজ তাকে নিতে হবে। তবে প্রথম ডোজ নেওয়ার পর এখনো কোনোরকম পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি বলে জানিয়েছেন তিনি।

রেডিও জকি থেকে নওশীন ২০০৭ থেকে অভিনয়, মডেলিং এর কাজ শুরু করে খ্যাতি অর্জন করেন। তিনি অনেক চলচ্চিত্রে অভিনয় করে গেছেন। তার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে প্রার্থনা, মূখোশ মানুষ, হেলো অমিত, দুদু মিয়া, সোয়াচানপাখি অন্যতম। তিনি এফ এম রেডিও রেডিও টুডে, রেডিও ফুর্তি, ঢাকা এফএম কাজ করেছেন।

নওশীন ব্যক্তিগত জীবনে অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গে সংসার বেঁধেছেন। ছোট পর্দার এই তারকা দম্পতি অভিনয়ে এখন অনিয়মিত। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন এই যুগল। মাঝে মধ্যে ছুটিতে দেশে আসলেও করোনা সংকট শুরুর আগে থেকেই তারা যুক্তরাষ্ট্রে রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন