ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

জীবন দিয়ে হলেও নির্বাচন সুষ্ঠু করব

নির্বাচনী সমাবেশে কাদের মির্জা

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

বসুরহাট পৌরসভা নির্বাচনে আ.লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী, আ.লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা বলেছেন, জীবন দিয়ে, রক্ত দিয়ে হলেও নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করব।

যতদিন বেঁচে থাকব অন্যায়, দুর্নীতি, অনিয়ম ও অসত্যের বিরুদ্ধে প্রতিবাদ করব। আমি এ প্রতিশ্রুতি নিয়ে নির্বাচনে দাঁড়িয়েছি। আমার কাছে নির্বাচন বড় কথা নয়, প্রতিজ্ঞা বড় কথা, নির্বাচনকে আন্দোলনের অংশ হিসেবে গ্রহণ করেছি। গতকাল সোমবার বসুরহাট পৌরসভায় কয়েকটি নির্বাচনী সমাবেশে আবদুল কাদের মির্জা বক্তব্য রাখেন। তিনি বলেন, অন্য এক উপজেলার পৌরসভা থেকে বিএনপির মেয়র প্রার্থী অভিযোগ করে বলেন, আমাকে ঘর থেকে নির্বাচন করার জন্য বের হতে দিচ্ছে না, আপনাকে ধন্যবাদ, আপনার এলাকায় বিএনপি ও জামায়াত প্রার্থী সুন্দরভাবে নির্বাচন করছে। আমার কিছু কিছু কাউন্সিলর প্রার্থী প্রতিপক্ষ প্রার্থীদের ধমকাচ্ছে, কাউন্সিলর প্রার্থীদেরকে বলতে চাই, ধমকানি বন্ধ করুন, ভোট ডাকাতি বন্ধ করুন, অনিয়ম বন্ধ করুন, এ নির্বাচনে এগুলোর কোন সুযোগ নেই। এলাকার সন্তান শাহাদাত হোসেন চৌধুরী নির্বাচন কমিশনার। তিনি অত্যন্ত ভাল মানুষ, তিনি ১২ তারিখে কোম্পানীগঞ্জে আসার কথা কিন্তু অদৃশ্য শক্তির কারণে তিনি আসতেছেন না। তিনি আশ্বাস দিয়েছেন বসুরহাটে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে যা যা করার দরকার সবকিছুই তিনি করবেন।

কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারের সকল ব্যবসায়ী সমবায় লি.-এর এবং ব্যবসায়ীদের বসুরহাট রূপালী চত্ত্বরে নৌকা মার্কার সমর্থনে আয়োজিত নির্বাচনী সমাবেশে এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন, শিল্পপতি বাবু অরবিন্দ ভৌমিক, এলিন গ্রুপের পরিচালক ও শিল্পপতি গোলাম শরিফ চৌধুরী পিপুল, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, বসুরহাট ব্যবসায়ী সমিতির সভাপতি নুর হোসেন ফরহাদ, বসুরহাট দোকান মালিক সমবায় সমিতি লি. এর সভাপতি সুলতান নাছির উদ্দিন মুন্না, কোম্পানীগঞ্জ উপজেলা বণিক সমিতির সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক আইয়ুব খান প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন