রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ওবায়দুল কাদের মিথ্যুক, প্রতারক, বিশ্বাসঘাতক, তার নেতার চরিত্র নেই - কাদের মির্জা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ৬:৩৭ পিএম | আপডেট : ৭:৩৯ পিএম, ২০ অক্টোবর, ২০২১

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল ওবায়দুল কাদের মিথ্যুক, প্রতারক, বিশ্বাস ঘাতক বলে মন্তব্য করেছেন তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। তিনি বলেছেন, ওবায়দুল কাদের সে কোন নেতা নয়, নেতার চরিত্র তার নেই। সে তার স্ত্রীর কথায় চলে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বসুরহাট পৌরসভা হলরুমে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওই আলোচনা সভায় তিনি ওবায়দুল কাদেরের স্ত্রী ইশরাতুন্নেসা কাদেরকে উদ্দেশ্য করে বলেন, তার স্ত্রীর কি কোম্পানীগঞ্জে দশ টাকা চালান আছেনি। এখানের কোন কর্মীর সাথে তার যোগাযোগ আছেনি? তার যোগাযোগ বাদল, মঞ্জু, খিজির হায়াত, নবী, সাহাব উদ্দিন, প্রতারকদের সাথে তার সম্পর্ক।

কাদের মির্জা বলেন,আজকে এ কোম্পানীগঞ্জে যে ষড়যন্ত্র চক্রান্ত চলছে, এটা দুঃখজনক। আজকে যারা মানবতার জন্য অন্যায়ের বিরুদ্ধে অনিয়মের বিরুদ্ধে কথা বলছে তাদেরকে কারাগারে নিয়ে মুজাক্কির হত্যা মামলার সাথে জড়িত করছে। তার অনুসারী বাদলের কাছে ডিবির পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজ সাড়ে ৩লক্ষ টাকা চেয়েছে বলে অভিযোগ করেন কাদের মির্জা। আর তার প্রতিপক্ষের কাছ থেকে টাকা নিয়ে তাদেরকে ছেড়ে দিচ্ছে। এটা কি চলতে দেয়া যায়। এটার জন্য দায়ী ওবায়দুল কাদের। আমাকে বলেছে সব জামিন আমি করাবো মিথ্যুক, প্রতারক, বিশ্বাস ঘাতক। সে কোন নেতা নয়, নেতার চরিত্র তার নেই।

তিনি আরো বলেন, নোয়াখালীর চৌমুহনীতে একজন জ্যান্ত মানুষকে মৃত্যু বরণ করতে হয়েছে। অনেকে এখনো হাসপাতালের বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। অনেকের বাড়ি ঘর জ্বালিয়ে দিয়েছে, মন্দির জ্বালিয়ে দিয়েছে, দোকানপাট লুট করেছে। এখানকার এসপিকে সরানো হয় নাই। অথচ বাংলাদেশের বিভিন্ন জায়গায় অনেক এসপিকে সরানো হয়েছে। এ এসপি কি জন্য রাখছে? আমাদের জন্য। আমাদের ওপর অত্যাচার, জুলুম করার জন্য ওবায়দুল রাখছে। তবে আজকে আমি ভীত নয়।

এ সময় উপস্থিত অনুসারীদের মহানবী হজরত মোহাম্মদ (স.) এর পদাঙ্ক অনুসরণ করে জীবনের প্রত্যেক স্তরে মহানবীর আদর্শ লালন পালন করার আহ্বান জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন