শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

‘কাদের মির্জার পতনও হবে’

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

আ.লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাগনে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত বলেছেন, কোম্পানীগঞ্জে যে অপশাসন ও অপরাজনীতি চলছে। আমরা এর বিরুদ্ধে যে অবস্থান নিয়েছি, পৃথিবীর কোন শক্তি নেই আমাদেরকে এ অবস্থান থেকে সরাতে পারে। কোম্পানীগঞ্জে যে ক্যাডার ভিত্তিক অপরাজনীতি চলছে। এ রাজনীতি আমরা প্রত্যাখান করি। আমরা কর্মী বান্ধব এবং জনগণ নিয়ে রাজনীতি করেছি। এ রাজনীতি আমরা করব।

গতকাল সোমবার দুপুরে কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, সন্ত্রাস নৈরাজ্য যারা করছে। যুগে যুগে সকল অপশাসক ও স্বৈরশাসকের পতন হয়েছে। স্বৈরশাসক ছিলেন এরশাদ, জিয়াউর রহমান। তারা কি বেঁচে আছে, এরশাদ শিকদার কি বেঁচে আছে। সবার পতন হয়েছে। এ আব্দুল কাদের মির্জারও পতন হবে। আপনাদেরকে নীতি নৈতিকতা দিয়ে এ যুদ্ধ সংগ্রাম করতে হবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু, চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. হানিফ সবুজ, রামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সালেহকীন রিমন প্রমূখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন