বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আড়াইহাজারে বিএনপির মত বিনিময় সভা অনুষ্ঠিত

আড়াইহাজার নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২১, ১:১৭ পিএম

আড়াইহাজারে বিএনপির মত বিনিময় সভায় বক্তব্য রাখছেন মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তার।


আড়াইহাজার উপজেলা সদরে পারভিন আক্তারের মার্কেটের সামনে গতকাল মঙ্গলবার সকাল ১১টায় জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তার খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার জন্য দলীয় নেতা কর্মীদের সাথে এক মত বিনিময় সভার আয়োজন করেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে পারভিন আক্তার বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার লুটপাট, দুর্নীতি, খুন , ধর্ষণ ও চাঁদাবাজি চালাচ্ছে। দেশে আইনের শাসন নেই, গনতন্ত্র নেই, মানুষের ভোটের অধিকার নেই, ন্যায় বিচার নেই, ব্যাংকে টাকা নেই, মানুষের চাকরী নেই। মানুষের মৌলিক অধিকার নেই। তিনি গনতন্ত্র পূর্ণউদ্ধারে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ডাক আসা মাত্রই আড়াইহাজার উপজেলা বিএনপির নেতা কর্মীরা যুগান্তকারী ভুমিকা রাখবেন এবং আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়বেন। তিনি দলীয় নেতা কর্মীদের একৗবদ্ধ থাকার আহবানা জানান।
সভায় সভাপতিত্বে করেন উপজেলা বিএনপির সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শহিদুল্লাহ মিয়া। বিশেষ অতিথি ছিলেন ওলামা দলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও জেলা ওলামা দলের সভাপতি মো: বেনজীর আহমেদ বেনু ও জেলা বিএনপির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক, সাবেক বিআর ডি বির চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন