ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

আনুশকা হত্যার নিরপেক্ষ তদন্ত দাবি মহিলা পরিষদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ১২:৫৪ পিএম

রাজধানীর কলাবাগানে ছাত্রী ধর্ষণ ও হত্যার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের দাবি জানিয়েছে বাংলাদেশ মহিলা পরিষদ। আজ বুধবার (১৩ জানুয়ারি) দুপুর ১২টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে মহিলা পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি ডা. ফওজিয়া মোসলেম বলেন, প্রযুক্তির অপব্যবহারের শিকার স্কুল ছাত্রী আনুশকা নূর। প্রযুক্তির অপব্যবহারের ফলে শিশু ও কিশোরী ধর্ষণ ক্রমাগত বাড়ছে। নতুন বছরের শুরুতে স্কুল ছাত্রীকে হারালাম। এ ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করে অভিযুক্ত দিহানের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা প্রয়োজন।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন পরিষদের সাধারণ সম্পাদক মালেকা বানু, যুগ্ম সাধারণ সম্পাদক সীমা মোসলেম, লিগ্যাল এইড সম্পাদক শামীমা আফরোজ, ঢাকা মহানগরের আন্দোলন সম্পাদক জেবুন্নেসা, নিহত আনুশকার বাবা আল আমিন আহমেদ ও মা নূরে আমিন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Tareq Sabur ১৩ জানুয়ারি, ২০২১, ৫:১১ পিএম says : 0
দিহান এর যে তিনজন বন্ধুকে পুলিশ ছেড়ে দেয় তাদের পরিচয় (নাম, পিতার নাম, ঠিকানা, ইত্যাদি) প্রকাশ করা হোক। কত জঘন্য পুলিশ হলে তিনজন আসামী প্রত্যক্ষ ভাবে ঘটনার সাথে জড়িত থাকার সমূহ সম্ভাবনা থাকার পরও তাদের ছেড়ে দিতে পারে শুধূ ক্যাশ এর লোভে! আল্লাহ্ মালুম।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন