বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লালমনিরহাটে বিএসএফের রাবার বুলেটে বাংলাদেশী যুবক নিহত

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২১, ৭:৫৯ পিএম

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ঝালঙ্গী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ছোড়া রাবার বুলেটের আঘাতে আবুল কালাম আজাদ (৩০) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। শুক্রবার (১৫ জানুয়ারি) ভোর সাড়ে ৫ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আবুল কালাম আজাদ ওই ইউনিয়নের ঝালঙ্গী গ্রামের জয়নুল আবেদীনের ছেলে।

সীমান্ত ও বিজিবি সূত্র জানায়, আবুল কালাম আজাদসহ ৫-৬ জনের একটি দল সীমান্তের ৮৪৮ নম্বর মেইন পিলারের ৭ নম্বর সাব পিলারের নিকট দিয়ে ভারতীয় গরু ব্যবসায়ীদের সহায়তায় গরু আনতে যায়। এসময় ভারতের কোচবিহার জেলার ১৪০ বিএসএফ ব্যাটালিয়নের ডোড়াডাবরী ক্যাম্পের টহল দলের সদস্যরা তাদের লক্ষ্য করে রাবার বুলেট ছুড়লে আবুল কালাম আজাদ গলায় ও মাথায় আঘাত পেয়ে আহত হন। তাৎক্ষনিক তার সহযোগীরা উদ্ধার করে চিকিৎসার জন্য রংপুরে নেওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে আবুল কালামের মৃত্যু হয়।

৬১ বিজিবি ব্যাটালিয়নের ঝালঙ্গী বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার জালাল সর্দার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে রংপুর ৬১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়কের (সিও) সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে কথা বলা সম্ভব হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack+Ali ১৫ জানুয়ারি, ২০২১, ৯:৩৮ পিএম says : 0
When our country rule by the Law of Allah then all the neighbouring country will fear us, they will never dare to even point a finger towards us.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন