ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী

মহানগর

বিএনপি নেতা মামুনের উদ্যোগে জেডআরএফের কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২১, ৬:৫০ পিএম

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে অসহায় গরিব মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মালয়েশিয়া বিএনপির প্রকাশনা সম্পাদক মামুন বিন আব্দুল মান্নানের সহায়তায় জিয়াউর রহমান ফাউন্ডেশনের (জেডআরএফ) উদ্যোগে পাঁচশতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা ও রাজধানীর বিভিন্ন স্থানে গরিব মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের মনিটর অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন। এছাড়া মামুন বিন আব্দুল মান্ননের উদ্যোগে ময়মনসিংহের নান্দাইলে স্থানীয় এতিমখানা ও মাদরাসায় দুপুরের খাবার বিতরণ করা হয়। এরআগে জিয়াউর রহমানের ৮৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সেখানে শহীদ জিয়ার রুহের মাগফিরাত কামনা এবং খালেদা জিয়ার সুস্থতার জন্য মহান আল্লাহর কাছে দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- মো, মনিরুজ্জামান সুমন সহ-সভাপতি ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদল, মো. রবিউল আউয়াল রুবেল সহ-সভাপতি নান্দাইল উপজেলা ছাত্রদল, মো. রিফাতুল হাসান ফরিদ, মো. মাহাবুব হোসেন রায়হান, মো. খায়রুল ইসলাম ভুঁইয়া শুভ, মো. ইফতিয়ার খান ইফাত ও মো. মনিরুজ্জামান রনি প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন