ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মহেশখালী মাতারবাড়ী গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৪, আহত ১০

মহেশখালী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২১, ৭:২৬ পিএম

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের নতুন বাজার মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এ রিপোর্ট লেখা পর্যন্ত ৪ জন নিহত হয়েছে। নিহতেরা হলেন বলিরপাড়ার আজিজুর রহমানের ছেলে এরশাদুর রহমান(১০), দক্ষিণ মিয়াজীপাড়ার উলা মিয়ার ছেলে এহসান (১২) এবং বেলুন বিক্রেতা জসিম (৩৮)।২২ জানুয়ারি (শুক্রবার) সকাল ১১টায়, মহেশখালী উপজেলার মাতারবাড়ি উচ্চ বিদ্যালয়ের মাঠে এই ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন অন্তত ১০ জন। আহত এবং নিহতে সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান উপস্থিত জনসাধারণ।

স্থানীয়রা আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন। পরে ঘটনাস্থলে মহেশখালী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের দমকল বাহিনীর কর্মীরা লাশ উদ্ধারের কাজ শুরু করে।

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহতরা হলেন-পশ্চিম সিকদার পাড়া বদনের ছেলে জয়নাল (১২), সিকদার পাড়ার জসিমের ছেলে শেকাব উদ্দীন (১৫), শাপলাপুর ষাইটমারার নুরুল হকের ছেলে আক্কাস (১৮) ও শাপলাপুর জেএমঘাটের কবির আহমদের ছেলে মোহাম্মদ নূরী (১৫), উপজেলার মাতারবাড়ী বলির পাড়া আজিজুল হকের ছেলে এরশাদ (১০), একই এলাকার রাজঘাটের কাইছারুল ইসলামের ছেলে জিহাদুল ইসলাম আব্দুল্লাহ (১২), কালারমারছড়া ইউনিয়নের নুর মোহাম্মদের ছেলে মারুফ (১২), মাতারবাড়ী সিকদার পাড়া ফরিদুল আলম সাদেকুল ইসলাম রাহাত (১৩), একই এলাকার মগডেইলে আব্দুল মন্নান মো. নুরী (১৩), একই এলাকার সিকদার পাড়া আব্দুল মোনাফ তুহিন (১৪)।

উল্লেখ্য উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের আজিজিয়া মাদ্রাসায় চলছে দু’দিনব্যাপী বার্ষিক সভা। উক্ত সভায় মালামাল বিক্রির জন্য ভ্রাম্যমান অনেক খুচরা ব্যবসায়ীদের মাতারবাড়ী উচ্চ বিদ্যালয়ের মাঠে স্থান করে দেয়া হয়। এতে দূর-দূরান্ত থেকে আসা বেলুন বিক্রেতা সকালে বেলুনে গ্যাস ভরার সময় হঠাৎ গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ হয়। এই ঘটনায় এক কিশোর ঘটনাস্থলে মারা যায়। তবে পরে জানা যায় আরও দু’জন মৃত্যু খবর।মৃত্যু সংখ্যা আরও বাড়তে পারে জানা যায়।গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অনেক শিশু যুবকের পা বিচ্ছিন্ন হয়ে গেছ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন