শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ভালোবাসা দিবসে আসবে ‘টিপু সুলতানা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২১, ১১:৫০ এএম

জিয়াউল ফারুক অপূর্ব ও সাবিলা নূর জুটির নতুন নাটকের নাম ‘টিপু সুলতানা’। এটি রচনা ও পরিচালনা করেছেন অল্প সময়ে জনপ্রিয়তা পাওয়া তরুণ নির্মাতা মহিদুল মহিম। সম্প্রতি রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়ন শেষ হয়েছে। রোমান্টিক ও কমেডি গল্পের এই নাটকটিতে অপূর্ব-সাবিলাকে দেখা যাবে একটু অন্যরকম লুকে। এমনটাই জানান নির্মাতা। 
 
নির্মাতা মহিদুল মহিম বলেন, ‘নাটকটির গল্প সম্পর্কে এখনই বলতে চাচ্ছি না। এইটুক বলা যাতে পারে, এখানে অপূর্ব ভাইয়া একজন সি.এন.জি চালকের ভূমিকায় অভিনয় করেছেন, যার চরিত্রের নাম টিপু। অন্যদিকে, সাবিলা নূর অভিনয় করেছেন কারিনা সুলতানা চরিত্রে। চরিত্রগুলো একটু চ্যালেঞ্জিং-ই বলা চলে। আসছে ভালোবাসা দিবসে ‘টিপু সুলতানা’ একটি স্যাটেলাইট চ্যানেলে এবং একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে।
 
তিনি আরও বলেন, অপূর্ব ভাই অভিনেতা হিসেবে অসাধারণ, এটা সবাই জানেন। তিনি শুটিং-এ ভীষণ সহযোগিতাপরায়ণ। যে কারণে কাজও অনেক ভালো হয়। সাবিলা নূরের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। খুব ভালো অভিনয় করেছেন সাবিলা নূর। আমি খুবই আশাবাদী নাটকটি নিয়ে।
 
মহিমের নির্দেশনায় অপূর্ব প্রথম অভিনয় করেন ‘খেয়ালী আমি হেয়ালী তুমি’ নাটকে। এছাড়াও অপূর্ব-মহিম জুটির দর্শকপ্রিয় নাটকের মধ্যে রয়েছে ‘গোলাপী কামিজ’,‘ ফ্যাশন’ ও ‘ক্যান্ডি ক্রাশ’। তবে ‘টিপু সুলতানা’ নাটকের মধ্য দিয়ে সাবিলা নূর প্রথমবারের মতো মহিদুল মহিমের নির্দেশনায় কাজ করেছেন।
 
নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘মহিমের নির্দেশনায় এর আগেও বেশ ক’টি নাটকে অভিনয় করেছি। নিজেই নাটক রচনা করে, যে কারণে তার নাটক নির্মাণের ক্ষেত্রেও অনেক যত্ন থাকে। এই নাটকে আমার চরিত্রটি ভীষণ মজার। সাবিলা নূরের সঙ্গে টানা বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছি। সবগুলো নাটকই দর্শকের ভালো লাগার মতো। টিপু সুলতানা, একটু অন্যরকম। যে কারণে আমিও একটু বেশিই আশাবাদী নাটকটি নিয়ে।’
 
টানা বেশ কয়েকদিন অপূর্ব শিহাব শাহীনের পরিচালনায় নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা রিসোর্টে ‘যদি কিন্তু তবুও’ সিনেমার শুটিং করেছেন অপুর্ব। এরপর শেষ করেছেন তিনটি নাটক। এছাড়াও গতকাল নতুন একটি বিজ্ঞাপনের শুটিং শেষ করেছেন। এখানে তার বিপরীতে রয়েছেন তাসনিয়া ফারিণ।
 
অন্যদিকে, সাবিলা নূর এখন ব্যস্ত রয়েছেন ভালোবাসা দিবসের নাটক নিয়ে। এরপর চলতি সপ্তাহেই ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে উড়াল দিবেন মুম্বাইতে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack+Ali ২৫ জানুয়ারি, ২০২১, ১২:৩৯ পিএম says : 0
Please do not publish this harram things.
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন