সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নিজেই পোশাক ডিজাইন করেছিলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২১, ১১:৪৬ এএম

রাজনৈতিক এবং ধর্মীয় মতাদর্শ নিয়ে বার বার শিরোনামে উঠে আসা কঙ্গনা রানাউত হঠাত কিছুটা নস্টালজিক। আজ থেকে ১৩ বছর আগের স্মৃতি হাতড়াচ্ছেন অভিনেত্রী। বলিউডে তখন তাঁর বয়স মাত্র ২।

গত রবিবার টুইটারে কঙ্গনার ফ্যানপেজ টুইট করে জানায়, ২০০৮ সালে আজকের দিনে জাতীয় পুরস্কার পেয়েছিলেন অভিনেত্রী। হাসিমুখে রাষ্ট্রপতির থেকে অভিনেত্রীর শংসাপত্র নেওয়ার ছবিও আছে সঙ্গে। সেই টুইট দেখেই কার্যত নস্টালজিয়ায় ভাসলেন বর্তমানে নানা বিতর্কে জর্জরিত কঙ্গনা। জানালেন, অনুষ্ঠানে পরার মতো ভাল পোশাক কেনার টাকা ছিল না সেই সময়। তাই নিজেই নিজের পোশাক ডিজাইন করেছিলেন অভিনেত্রী। পুরস্কার নেওয়ার জন্য একটি কালো রঙের আনারকলিতে উপস্থিত হয়েছিলেন তিনি।

কঙ্গনা লিখলেন, ‘আমার প্রথম জাতীয় পুরস্কার। অনেক বিশেষ স্মৃতি জড়িয়ে রয়েছে এর সঙ্গে। আমি সেই সব কনিষ্ঠতম অভিনেত্রীদের মধ্যে একজন, যারা এই পুরস্কার পেয়েছেন। একটি নারীকেন্দ্রিক চরিত্রের জন্য একজন মহিলা রাষ্ট্রপতির হাত থেকে পুরস্কার নিয়েছিলাম। নিজের পোশাক নিজেই ডিজাইন করেছিলাম, কারণ সেই সময় আমার কাছে যথেষ্ট টাকা ছিল না'। এর পরেই কঙ্গনার প্রশ্নও, ‘পোশাকটা খারাপ নয়। তাই না?’

সূত্র : আনন্দবাজার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন