মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কৃষক আন্দোলন নিয়ে নেটিজেনদের বিরুদ্ধে সরব শ্রীলেখা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ১০:৩১ এএম

এবার দিল্লিতে আন্দোলনরত কৃষকদের পাশে এসে দাঁড়ালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কৃষকদের ছবি শেয়ার করে কট্টরপন্থীদের কটাক্ষ করলেন অভিনেত্রী। দীনেশ জি গোপালনের ফেসবুক ওয়াল থেকে পোস্টটি শেয়ার করেছিলেন শ্রীলেখা। সেই পোস্ট দেখে নেটিজেনরা হাসির ইমোজি ব্যবহার করায় বেজায় চটেছেন শ্রীলেখা মিত্র।
 
পোস্টের ক্যাপশনে লেখা ছিল, '‌লালকেল্লার বাইরে বিক্ষোভরত কৃষকদের উপর দিল্লি পুলিশের লাঠিচার্জ। এই পোস্ট যদি আপনাকে নাড়িয়ে না দেয় তাহলে কিছু একটা সমস্যা রয়েছে। প্রত্যেক পদক্ষেপে কৃষকদের পাশে আছি আমি।’‌ এই পোস্টটিতে নেটিজেনদের হাসির ইমোজি দেখে ক্ষুব্ধ শ্রীলেখা কমেন্ট বক্সে লেখেন, '‌এটা দেখেও কয়েকজনের হাসি পেল, আর এরা রক্ষা করবে দেশকে।’‌ তাঁর এই মন্তব্য পড়ে আর এক নেটিজেন মজা করে লেখেন তাঁরা সবাই হোয়াটসঅ্যাপ বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া। এই প্রতিক্রিয়ায় আরও চটে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন যে তিনি অনেক আগেই এই রাজ্য ও দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন।
 
বামপন্থী মনোভাবাপন্ন শ্রীলেখা সবসময়ই তাঁর মনের ভাব প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। যে কারণে তাঁকে একাধিকবার ট্রোলড হতে হয়েছে। সম্প্রতি তিনি তাঁর ইউটিভব চ্যানেলে একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন যে তাঁর জীবনে কোনও পুরুষের স্থায়ীভাবে দরকার নেই। অন্যদিকে, পেশাগত জীবনে নিজের 'বিটার হাফ’-এর শুটিং শুরু করেছেন শ্রীলেখা। আবার পরিচালক শিলাদিত্য মৌলিকের প্রথম ওয়েব অরিজিন্যাল 'দ্য ইনসাইড জব’-এ অভিনয় করছেন সাহেব চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা ভট্টাচার্য ও রেমোর সঙ্গে।
 
 
সূত্রঃ সংবাদ প্রতিদিন। 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন