রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মেয়ের ছবি প্রকাশ্যে এনে নাম জানালেন অনুষ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ৫:১৮ পিএম | আপডেট : ৫:২৭ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২১

হাজারও উৎকণ্ঠা পেরিয়ে গত মাসেই জন্ম নিয়েছে বিরাট-অনুষ্কার সন্তান। ‘পাওয়ার কাপল’-এর কন্যাসন্তানকে এক পলক দেখার জন্য অনুরাগীদের আগ্রহের অন্ত নেই। মুখিয়ে থাকা সেই অনুরাগীদের কথা মাথায় রেখে এবার নিজের মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অনুষ্কা । জানালেন সন্তানের নামও।

সোমবার সকালেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন অনুষ্কা। ওই ছবিতে সন্তান কোলে দেখা গিয়েছে অভিনেত্রীকে। পাশেই দাঁড়িয়ে বিরাট। দু’জনেই হাসিমুখে সন্তানের দিকে তাকিয়ে রয়েছে। ওই পোস্টের সন্তান জন্মের আগে যে উৎকণ্ঠা, আবেগের মধ্যে দিয়ে তাঁরা দিন কাটিয়েছেন, এবার তা শেষ হল বলেই ছবির ক্যাপশনের মাধ্যমে জানান অনুষ্কা। শুধু ছবি শেয়ারই নয়। ছোট্ট সন্তানের নাম ঘোষণা করেছেন অনুষ্কা। তারকা দম্পতি ‘ভামিকা’ নাম রেখেছেন মেয়ের। দেবী দুর্গার আরেক নাম ‘ভামিকা’। নামের শুরু বিরাটের এবং অনুষ্কার আদ্যক্ষর দিয়ে শেষ হয়েছে তা নতুন করে বলার কিছুই নেই।

২০১৭ সালের ১১ ডিসেম্বর বিয়ে সারেন বিরাট-অনুষ্কা। ইটালিতে বসে বিয়ের আসর। তারপর থেকে বারবার তাঁদের দাম্পত্য জীবনের খুঁটিনাটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন বিরুষ্কা। নেটিজেনদের একটা অংশ মুগ্ধ হয়েছে তো কেউ কেউ সমালোচনার সুর চড়িয়েছে। গত বছরের আগস্টে জানা যায় নতুন অতিথি আসছে তাঁদের সংসারে। তারপর অবশ্য বাড়িতে বসে থাকেননি অনুষ্কা। স্বামী বিরাটকে সঙ্গ দিয়েছিলেন দুবাইয়ের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসরে। অস্ট্রেলিয়া সফরে অবশ্য অনুষ্কাকে নিয়ে যেতে পারেননি বিরাট। নিরাপত্তার খাতিরে মুম্বাইয়ে ছিলেন অভিনেত্রী।

পিতৃত্বকালীন ছুটি নিয়ে অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই দেশে ফিরে আসেন বিরাট। বছর শেষে অন্তঃসত্ত্বা স্ত্রী ও বন্ধুবান্ধবদের সঙ্গে কাটান ভারত অধিনায়ক। সেই ছবি তিনি পোস্ট করেন সোশ্যাল সাইটে। এর মাঝেই ভোগ ম্যাগাজিনের কভারের জন্য ফটোশুট সারেন অভিনেত্রীও। স্বামী বিরাট কোহলির সঙ্গে কাটানো ব্যক্তিগত মুহূর্তের ছবি বিনা অনুমতিতে তোলা হয়েছে। তাতেই রেগে গিয়েছিলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী। এরপর গত ১১ জানুয়ারি মা হন অনুষ্কা। টুইট করে সেকথা জানান বিরাট। সে সময় যদিও ছবি শেয়ার করেননি তাঁদের দু’জনের কেউই। এই প্রথমবার প্রকাশ্যে এল বিরুষ্কার সন্তান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন