শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলারোয়ায় একই রশিতে ঝুলন্ত নারী-পুরুষের লাশ উদ্ধার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৩৬ পিএম

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় একই রশিতে ঝুলন্ত দুই নারী-পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ।
রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে খবর পেয়ে পুলিশ উপজেলার শ্রীপতিপুর গ্রামের একটি আমগাছের ডালে ঝুলন্ত অবস্থায় থাকা তাদের মরদেহ উদ্ধার করে।
মারা যাওয়া নারী ফাতেমা বেগম (৪০) উপজেলার কয়লা ইউনিয়নের শ্রীপতিপুর গ্রামের শেখ হাসানের স্ত্রী। এছাড়া মারা যাওয়া যুবক করিম পাড় (৩০) শ্যামনগর উপজেলার ধুমঘাট দক্ষিণপাড়ার জয়নাল পাড়ের ছেলে।
পরকীয়া প্রেমঘটিত বিষয়ে তারা আত্মহত্যা করেছেন বলে ধারণা এলাকাবাসীর। তবে পুলিশ বলছে, এখনই বলা সম্ভব নয় এটি হত্যা নাকি আত্মহত্যার ঘটনা। এবিষয়ে তদন্ত চলছে।
স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম জানান, সকালে ফাতেমা বেগমের শ^শুর শেখ আব্দুল হাই আমাকে ফোন করে জানায় আমার বাড়িতে দুইজন আত্মহত্যা করেছে। থানা পুলিশে খবর দাও। আব্দুল হাইয়ের ছেলে শেখ আহসান বাক প্রতিবন্ধী। প্রেমঘটিত কারণে এমন ঘটনা ঘটতে পারে বলে সকলেই ধারণা করছেন।
ফাতেমা বেগমের ছোট জা’ সানজীদা জানান, আহসানের সাথে ফাতেমার ২৫ বছর বিয়ে হয়েছে। তাদের একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। কিন্তু আমরা কখনও কোন সমস্যা দেখিনি।
আহসানের বোন মাকসুদা জানান, ভোরে আহসান নামায পড়তে যাওয়ার সময় বাড়ির ৫০ গজ দূরে একটি আম গাছে তাদের মরদেহ ঝুলতে দেখে চেচামেচি করতে থাকে। পরে বাড়ির লোকজন গিয়ে তাদের মরদেহ ঝুলতে দেখে।
কিন্তু করিম পাড় সম্পর্কে কোন তথ্য তারা দিতে পারেননি।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির জানান, মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। কি কারণে তারা আত্মহত্যা করেছে সেটির কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।
তিনি বলেন, যুবকের শরীরে আমরা কোন আঘাতের চিহ্ন পায়নি। তবে গৃহবধূর মুখে ও গলায় আচড়ের দাগ রয়েছে। মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুত চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন