রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

অফিসের বাথরুম থেকে প্রাণিসম্পদ কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ৩:৩৩ পিএম

রংপুর বিভাগীয় প্রাণিসম্পদ দফতরের কর্মকর্তা ওয়ালিউর রহমান আকন্দের (৫৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২১ জুন) দুপুরে অফিস সংলগ্ন জেলা প্রাণিসম্পদ কার্যালয়ের তৃতীয় তলার বাথরুম থেকে তার লাশ উদ্ধার করা হয়।
নিহত ওয়ালিউর রহমান আকন্দের বাড়ি গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলায়। তিনি রংপুর বিভাগীয় প্রাণিসম্পদ দফতরের পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। চাকরির কারণে তিনি তার দফতরের পাশে জেলা কার্যালয়ের তৃতীয় তলার একটি রুমে বসবাস করলেও তার স্ত্রী ও দুই সন্তান বগুড়ায় থাকেন।
অফিস সহায়ক বদিউজ্জামান জানান, মঙ্গলবার সকালে স্যারের ঘুম থেকে উঠতে দেরি দেখে ডাকতে যাই। এসময় দরজা খোলা অবস্থায় ভেতরে ঢুকে বাথরুমে সাওয়ারের সঙ্গে গামছা পেঁচানো ঝুলন্ত মরদেহ দেখে চিৎকার করে উঠি। এ সময় আমার চিৎকার শুনে অন্যরা ছুটে এসে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।
রংপুর মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন জানান, দুপুর সাড়ে ১২টার দিকে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে রমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
ওয়ালিউর রহমান প্রাণিসম্পদ অধিদপ্তরের রংপুর বিভাগীয় কার্যালয়ে চলতি বছরের পহেলা মার্চ যোগদান করেন। তিনি বাংলাদেশ সিভিল সার্ভিসের ১৯ ব্যাচের একজন কর্মকর্তা ছিলেন।
রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। তার পারিবারিক কিংবা দাপ্তরিক কোন সমস্যা ছিল কি না তা খতিয়ে দেখা হচ্ছে। তবে এখন পর্যন্ত তেমন কিছু আমাদের নজরে আসে নাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন