ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ের জন্য ক্যারিয়ার উৎসর্গেও রাজি ক্যাটরিনা কাইফ

প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী ক্যাটরিনা কাইফের জীবনে যদি এমন পরিস্থিতির উদ্ভব হয় যখন তাকে বিয়ে বা প্রেম আর ক্যারিয়ার থেকে একটিকে বেছে নিতে হয় তিনি প্রথমটিকেই বেছে নেবেন বলে জানিয়েছেন।
তিনি যাকে ভালবাসেন তার জন্য তার সফল ক্যারিয়ারকে ছাড়তে হলে তিনি রাজি আছেন কিনা জানতে চাইলে ক্যাটরিনা বলেন, “অবশ্যই, যদি আমি চাই। যদি আমাকে জোর করা বা বাধ্য করা না হয়। আমার নিজেকেই যদি সিদ্ধান্ত নিতে হয় তাহলে অবশ্যই। যদি আমার মন সিদ্ধান্ত নেয় আমি বাড়িতে থাকব আর সন্তান লালনপালন করব তাহলে অবশ্যই। আমার মনে হয় প্রতিটি নারীকেই তার সহজাত প্রবৃত্তিকেই অনুসরণ করতে হয়।”
মজার কথা হলে ক্যাটরিনার আসন্ন চলচ্চিত্র ‘বার বার দেখো’তে সিদ্ধার্থ চরিত্রটি ক্যারিয়ারকে বিয়ের তুলনায় অগ্রাধিকার দেয়।
ক্যাটরিনা বলেন, “আমি মনে করি বিষয়টি নারীপুরুষ নিয়ে নয় বরং ব্যক্তিগত পছন্দের। অনেক নারী আছে যারা বিয়ে করে থিতু না হয়ে বরং ক্যারিয়ারে মনোযোগ দিতে চায় আবার এমন অনেক পুরুষ আছে যারা বিয়ে করতে চায় না বরং কাজ নিয়েই ব্যস্ত থাকতে চায়। সাধারণত নারীরাই পরিবারের সঙ্গে সংশ্লিষ্ট থাকতে চায়। বেশিরভাগ নারী এমনই। অনেক নারী ভিন্নভাবে দেখে আর ভাবে। তে ব্যক্তিগত ভাবে আমি দুটিই বেছে নেব।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jahidul islam ৩১ আগস্ট, ২০১৬, ৯:২৬ পিএম says : 0
Your absolute decision is our decision in this curvy subcontinent .
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন