সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ছেলে সন্তানের মা হয়েছেন পিয়া জান্নাতুল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৫৭ এএম | আপডেট : ১০:১২ এএম, ৮ ফেব্রুয়ারি, ২০২১

ছেলে সন্তানের মা হলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া জান্নাতুল। গতকাল (৭ ফেব্রুয়ারী) বিকেল ৩টা ৪৭ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন এই অভিনেত্রী। গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন পিয়ার মা মাহবুবা চৌধুরী। তিনি বলেন, বর্তমানে মা ও ছেলে দুজনই ভালো আছেন। সবাই তাদের জন্য দোয়া করবেন।
 
কিছুদিন আগেই ঢাকাই শোবিজ তারকাদের মধ্যে প্রথমবার বেবিবাম্প ফটোশুট করে সাড়া ফেলেন পিয়া। গর্ভাবস্থায়ও আলোচনায় ছিলেন তিনি।  গর্ভকালীন মায়ের যত্নের প্রচলিত ধারণা অনেকটাই ভেঙে দিয়েছেন পিয়া। স্বাভাবিক কাজকর্ম থেকে নিজেকে গুটিয়ে নেননি তিনি। 
 
২০০৭ সালে মিস বাংলাদেশের মুকুট মাথায় নিয়ে শোবিজে যাত্রা করেন চট্টগ্রামের মেয়ে পিয়া জান্নাতুল। প্রথম বাংলাদেশি নারী হিসেবে ‘ভোগ ইন্ডিয়া’ ম্যাগাজিনের কাভারচিত্রেও জায়গা করে নিয়ে দেশের মডেলিংয়ে অনন্য মাত্রা যোগ করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এ তারকা। উপস্থাপক হিসেবেও পেয়েছেন সাফল্য। জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) উপস্থাপনাও করেছেন।
 
২০১৪ সালে ফারুক হাসান সামীরকে বিয়ে করেন পিয়া জান্নাতুল। সুখের সেই দাম্পত্য জীবন এবার কানায় কানায় পূর্ণ হতে চলেছে সন্তানের আগমনে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps