রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কাজ থেকে বিরতি নিচ্ছেন সাইফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ১:৫২ পিএম

বিরাট কোহলি, কপিল শর্মার পর এবার পিতৃত্বকালীন ছুটি নিতে চলেছেন বলিউডের আরও এক তারকা। নিজের চতুর্থ সন্তান জন্মানোর মুহূর্তে পরিবারের পাশে থাকতে চান তিনি। সেই কারণেই বলিউডের নবাব সাইফ আলি খান সমস্ত রকম শুটিং থেকে নিচ্ছেন বিরতি। সম্প্রতি একটি ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে সেই বিরতির কথাই জানিয়েছেন অভিনেতা। তিনি বলেছেন, বাড়িতে যখন নতুন অতিথি আসতে চলেছে, তখন কে কাজ করতে চায়। যদি নিজের সন্তানকে বড় হতে নাই দেখি, তাহলে তো বড় ভুলই করলাম।
 
প্রথম সন্তান সারা যখন জন্মগ্রহণ করেছিল, তখনও পিতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন বলে জানিয়েছেন সাইফ। তিনি আরও জানিয়েছেন, একজন অভিনেতা হিসাবে তিনি তার কাজ ভালবাসেন। আবার নিজের পরিবারের সঙ্গেও ঘুরতে, সময় কাটাতে, বাচ্চাদের বড় হতে দেখতে ভালবাসেন। এমন পরিবার থাকার জন্য, তিনি নিজেকে ভাগ্যবান বলে মনে করেন।  কারিনাও সেই ম্যাগাজিনের কভার পেজ ইনস্টাগ্রামে শেয়ার করে সাইফকে ‘the coolest husband ever’ বলেও উল্লেখ করেছেন।
 
তৈমুরের পর দ্বিতীয়বার মা হতে চলেছেন কারিনা কাপুর খান। এই সময় চুটিয়ে উপভোগ করছেন তিনি। প্রথম সন্তান জন্মানোর সময়েও কাজের মধ্যে ব্যস্ত ছিলেন বেবো। এবারও তার ব্যতিক্রম নয়। কাজ-বন্ধু-পরিবার এই নিয়ে ভালই আছেন ‘নবাব পত্নী’। অন্যদিকে, সাইফ আলি খানকে দেখা গিয়েছে ওয়েব সিরিজ ‘তান্ডব’-এ। যা নিয়ে বিতর্ক দানা বেঁধেছিল। ধর্মীয় ভাবাবেগে আঘাত করার জন্য সিরিজের নির্মাতা ও অভিনেতাদের বিরুদ্ধে মামলা ও অভিযোগ দায়ের হয়েছিল। পিতৃত্বকালীন ছুটিতে থাকলেও সাইফের হাতে রয়েছে ‘ভূত পুলিশ’, ‘আদিপুরুষ’ ও ‘বান্টি অউর বাবলি টু’র মতো ছবি। 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন