রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভালোবাসা দিবসে টয়ার দুই নাটক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ৫:২৮ পিএম

ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। ক্যারিয়ারের অল্প সময়েই বেশ ভালো পরিচিতি পেয়েছেন। বর্তমানে এনটিভিতে টয়ার ‘পরের মেয়ে’- শিরোনামের ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। এ ছাড়া আসছে ভালোবাসা দিবস উপলক্ষে তিনি জুলফিকার ইসলাম শিশিরের পরিচালনায় ‘ড্যান্সিং কার’ ও ক্লোজআপ কাছে আসার গল্প’র একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছেন।

এ বছর টয়ার কাজের সংখ্যা তুলনায় কম হলেও মানের দিক থেকে ভালো হয়েছে বলে তিনি গণমাধ্যমকে জানালেন। বললেন, এবার ভালোবাসা দিবসের যে দুইটা কাজ করেছি খুবই ভালো গল্পের। ‘ড্যান্সিং কার’র শুটিং করছি গত দু’দিন ধরে। নাটকটা ভালো হয়েছে। আর কাছে আসার গল্প তো বরাবরই খুব ভালো গল্প নিয়েই হয়। এটা নিয়ে সবার একটা আলাদা আগ্রহ থাকে। যারা অপেক্ষা করছেন তাদের উদ্দেশ্যে বলবো ভালো কিছুই দেখবেন এতটুকু বিশ্বাস রাখতে পারেন। আমার জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা ছিল। আর এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে মিশু সাব্বির ভাইয়ের বিপরীতে কাজ করেছি। তার সঙ্গে বোঝাপড়াটাও ভালো ছিল।

এ সময় টয়া আরো জানান, এই মুহূর্তে কাজের ক্ষেত্রে খুবই সাবধান তিনি। বুঝেশুনে এগুচ্ছেন। তিনি বলেন, গড়পড়তা কাজ করা বন্ধ করে দিয়েছি। আমার মন জয় করতে পারে এমন স্ক্রিপ্ট পেলেই কাজ করছি। টয়াকে ‘বেঙ্গল বিউটি’ শিরোনামের একটি সিনেমায় দেখা গিয়েছিল। এরপর আর সিনেমায় দেখা যায়নি কেন জানতে চাইলে তিনি বলেন, নাটকের জন্য অনেক কিছু বিবেচনা করছি। সিনেমা তো আরো বড় ব্যাপার। ‘বেঙ্গল বিউটি’কে ছাড়িয়ে যাবে এমন মানের সিনেমা না হলে তো করার ইচ্ছা নেই। এখন পর্যন্ত সেই ধরনের কোনো সিনেমার প্রস্তাব পাইনি। দেখা যাক কি হয়।

অভিনয়ের পাশাপাশি নিজের নামে একটি ইউটিউব চ্যানেলও আছে টয়ার। নাম ‘টয়া টিউব’। চ্যানেলটি নিয়ে নানা পরিকল্পনা রয়েছে তার। অভিনয়ের ব্যস্ততার ফাঁকে সামনে ভক্তদের জন্য আরো বিশেষ কিছু নিয়ে হাজির হবেন বলে জানালেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন