শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনায় আক্রান্ত দক্ষিণী সুপারস্টার সুরিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১১:০৪ এএম

ভারতের দক্ষিণী সুপারস্টার সুরিয়া শিবকুমার করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার (৭ ফেব্রুয়ারি) রাতে এক টুইট বার্তায় এ তথ্য তিনি নিজেই নিশ্চিত করেছেন। ৪৫ বছর বয়সী এ অভিনেতা আপাতত চিকিৎসা নিচ্ছেন। তার শারীরিক অবস্থা বেশ ভালো বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

রবিবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টায় মাইক্রোব্লগিং সাইট টুইটারে ‘সিংহম’খ্যাত সুরিয়া লেখেন- ‌‘আমার চিকিৎসা চলছে, আগের চাইতে ভালো আছি। সবাইকে বলতে চাই যে, জীবন এখনও আগের মতো স্বাভাবিক হয়নি। তাই বলে ভয়ে জীবন থামিয়ে রাখলেও চলবে না। আমাদের সচেতন ও নিরাপদ থাকতে হবে। চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ আমার পাশে থাকার জন্য।’

সুরিয়ার অসুস্থতার খবর পাওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তরা তার আরোগ্য কামনা করছেন। অভিনেতার পোস্টের কমেন্ট বক্স ভরে গেছে ভক্তের প্রার্থনায়।সুরিয়ার দ্রুত আরোগ্য কামনা করে টুইটও করেছেন তার সহকর্মী ও ভক্তরা।

সম্প্রতি নেটফ্লিক্স ফিল্ম ‘নবরস’-এর শুট শেষ করেন সুরিয়া। এর মাধ্যমে অনেক বছর পর পরিচালক গৌতম মেননের সঙ্গে কাজ করলেন এ অভিনেতা। এর আগে তাঁরা তামিল সিনেমা ‘কখা কখা’ ও ‘বারানম আয়রাম’-এ কাজ করেন।

সুরিয়ার সর্বশেষ সিনেমা হলো ‘সুরারাই পোট্রু’ , যেটি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছিল। দর্শক-সমালোচকের বেশ প্রশংসা কুড়িয়েছে এটি। চলচ্চিত্রটি এবার অস্কারের ওটিটি শাখায় লড়াই করছে। ‘সুরারাই পোট্রু’ -তে আরও অভিনয় করেছিলেন পরেশ রাওয়াল, ঊর্বশী ও মোহন বাবু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন