শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

৪৬ বছর আগের স্মৃতিতে গা ভাসালেন অমিতাভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৫১ পিএম | আপডেট : ১২:৫৫ পিএম, ৯ ফেব্রুয়ারি, ২০২১

অজয় দেবগন পরিচালিত ছবি 'মেডে'-এর শ্যুটিং চলছে মুম্বাইয়ে। মানবিক এই ড্রামার শ্যুটিং সেট থেকে একেবারে 'স্যুট-বুট-টাই' পরে ছবি শেয়ার করলেন বলিউড শাহেনশাহ অভিতাভ বচ্চন। নিজের সোশ্যাল পেজে ছবির সঙ্গে ৪৬ বছর আগের স্মৃতিচারণ বিগ বি-এর।

গত ডিসেম্বরে হায়দ্রাবাদে শ্যুটিং শুরু হয়েছে অজয় দেবগনের ছবি 'মেডে'-এর। ছবিতে একজন বিমান চালকের ভূমিকায় অভিনয় করবেন অজয়। এছাড়াও খুব গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। ছবির শ্যুটিং সেট থেকে নিজের ছবি শেয়ার করে ১৯৭৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবি 'দিওয়ার'-এর স্মৃতিতে গা ভাসালেন তিনি।

অভিতাভ লিখেছেন, "সময়ের দিকে পিছন ফিরে তাকাচ্ছি .. পিছনের পাথরের ভবনের সেই খিলানটি দেখুন..ছায়ায় ঘেরা.. পুলিশকর্মী শশী কাপুর তার ভাই বিজয়কে গুলি করেছিলেন ছবিতে ঠিক এই জায়গায়.. আজ 'মেডে'-এর জন্যে ঠিক একই জায়গার শ্যুটিং করছি.. ৪২ বছর পরে .. 'দিওয়ার' তৈরি হয়েছিল ১৯৭৯ সালে। আজ ২০২১..অনেকটা সময় কেটে গেছে !!"

এরপর অমিতাভ বচ্চন আরও একটি কোলাজ শেয়ার করেছেন, যেখানে সেকাল ও একালের একই বিল্ডিংয়ের খিলানের ছবি ফুটে উঠেছে । তার সঙ্গে তিনি লিখেছেন, "দিওয়ার ১৯৭৫...মেডে ২০২১...পিছনে ফিরে তাকাচ্ছি...একই করিডোর..একই লোকেশন...আমার অনেকগুলি ছবির শ্যুটিং এখানে হয়েছে..কিন্তু আজ..এটা সামনে এলো..." প্রথমের পোস্টে ছবি মুক্তির সাল ভুল লিখলেও পরেরটিতে তা শুধরে নিয়েছেন তিনি।

যশ চোপড়া পরিচালিত ক্রাইম ড্রামা 'দিওয়ার', সেই সময়ে বক্স অফিসে বিপুল পরিমাণ অর্থ লাভ করেছিল। আর ডি বর্মন সঙ্গীত পরিচালনা করেছিলেন এই ছবির। অভিনয় করেছিলেন শশী কাপুর, অমিতাভ বচ্চন, নিরুপা রায়, নিতু সিং এবং পারভিন ববির ছাড়াও আরও অনেকে। 'দিওয়ার'-এর গানগুলি আজও জনপ্রিয়। তার মধ্যে সবচেয়ে বেশি স্মরণীয় 'কেহেদু তুমহে, ইয়া চুপ রহু', কিশোর কুমার এবং আশা ভোঁসলের গলায় এই গানটি।

প্রসঙ্গত, 'মেডে' ছবিটি অজয় দেবগনের পরিচালনায় দ্বিতীয় ছবি। এর আগে ১০০৮ সালে 'ইউ মি অউর হাম' ছবি পরিচালনা করেছিলেন তিনি। 'মেডে' ছবিতে এছাড়াও রকুল প্রীত সিং, অঙ্গীরা ধর এবং আকাঙ্ক্ষা সিং-কেও দেখা যাবে। সবকিছু ঠিক থাকলে ২০২২ সালের ২৯ এপ্রিল মুক্তি পাবে এই ছবিটি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন