শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী পৌরসভার সোনাপুরে শিক্ষা উপকরণ বিতরণ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৭:১৯ পিএম

আবু জাফর শিক্ষা সহায়তা ফাউন্ডেশনের পক্ষ থেকে বৃহস্পতিবার সকাল ১১টায় নোয়াখালী পৌরসভার সোনাপুরে ৭৮ জন মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ সহায়তা প্রদান করা হয়েছে।

জানা গেছে, চলমান বৈশ্বিক মহামারির মধ্যেও গত তিন বছরের ন্যায় এবছরও যুক্তরাজ্য প্রবাসী আবু জাফর ব্যক্তিগত উদ্যোগে ফাউন্ডেশনের মাধ্যমে সদর উপজেলার পশ্চিম বদরীপুর ও সোনাপুরের ৭৮ জন মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীকে আগামী ১ বছরের শিক্ষার ব্যয় বহন করছেন। যাতে রয়েছে স্কুলে ভর্তি ফি, মাসিক বেতন, পরীক্ষার ফি, স্কুলের পোষাক ও শিক্ষা উপকরণ ইত্যাদি। আবু জাফর শিক্ষা সহায়তা ফাউন্ডেশনের সহায়তা কার্যক্রমে সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করছেন বন্ধনের নির্বাহী পরিচালক আমিনুজ্জামন মিলন।

ওবায়েদ উল্লাহ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শরীফ উল্যাহ বাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খাঁন।

এ সময় অন্যান্যদের মধ্যে বীরমুক্তিযোদ্ধা মোস্তফা কামাল, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আবু তাহের, নোয়াখালী পৌরসভার সাবেক কমিশনার দেলোয়ার হোসেন, ব্যবসায়ী গোলাম জিলানী দিদার, ওবায়েদ উল্যাাহ মেমোরিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক মো. আকতার হোসেন বক্তব্য রাখেন।
বক্তারা বিশ্বব্যাপী করোনা মহামারীর এই দু:সময়ে মেধাবী ও অস্বচ্ছল শিক্ষার্থীদের সহায়তা অব্যাহত রাখার জন্য আবু জাফরকে ধন্যবাদ জানান এবং এই শিক্ষার্থীদের সহায়তায় এলাকার বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন