বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মেসি-নেইমার পুনর্মিলন হচ্ছে না ন্যু ক্যাম্পে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৪ এএম

বার্সেলোনার বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের লড়াইয়ে তাকে পাওয়া নিয়ে যে শঙ্কা ছিল। সেটিই সত্যি হয়েছে। শেষ পর্যন্ত ছিটকেই গেলেন নেইমার। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ডের ফিকশ্চার ঘোষণার পর সবাই অপেক্ষা করছিল দুই বন্ধু লিওনেল মেসি ও নেইমারের পুনর্মিলনীর। আর সব ঠিকঠাকভাবেই এগিয়ে যাচ্ছিল। কিন্তু নেইমারের অনাকাক্সিক্ষত ইনজুরিতে এ দুই তারকার মিলন দেখার অপেক্ষা বাড়ল সমর্থকদের। আগামী মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬-এর প্রথম লেগের ম্যাচে ন্যু ক্যাম্পে বার্সার মুখোমুখি হবে গত আসরের ফাইনালিস্ট পিএসজি। চোটের কারণে এরমধ্যেই হাইভোল্টেজ এই ম্যাচ থেকে ছিটকে গেছেন অ্যাঞ্জেল ডি মারিয়া। শঙ্কা রয়েছে ভেরাত্তিকে নিয়েও। এবার নেইমারের ছিটকে যাওয়া নিঃসন্দেহে দলটির জন্য বড় ধাক্কা।
আর নেইমার দলটির রেকর্ডও খুব ভালো নয়। ২০১৯ সালেও প্রায় একই ধরনের চোটে পড়েছিলেন সেলেসাও ফরোয়ার্ড। পিএসজিও বিদায় নেয় সেই শেষ ১৬ থেকেই। গত মৌসুমের অধিকাংশ সময়ে অবশ্য নেইমার ছিলেন মাঠে। পিএসজিও প্রথমবারের মতো উঠেছিল চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে। তবে বায়ার্ন মিউনিখের কাছে হেরে রানার্সআপ হয়ে সন্তুষ্ট থাকতে হয় তাদেরকে।
গত বুধবার রাতে কানকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে আসরের শেষ ৩২-এ জায়গা করে নিয়েছে পিএসজি। ম্যাচের ৪৯তম মিনিটে জয়সূচক গোলটি করেন ইতালিয়ান ফরোয়ার্ড মইসে কিন। সে গোলের যোগানদাতা ছিলেন ২৯ বছর বয়সী নেইমার। কিন্তু সাত মিনিট পরই কানের স্টিভ ইয়াগোর কড়া ট্যাকলের খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়েন এ ব্রাজিলিয়ান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন