শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রাজ-শুভশ্রীর ভিডিও নিয়ে নেটদুনিয়ায় শোরগোল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:২৭ পিএম

ভালোবাসা দিবস বলে কথা! তাই ভালবাসার দিনে উষ্ণতা মাখানো ছবি-ভিডিও পোস্ট তো মাস্ট! রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও হাঁটলেন সেই পথে। একে-অপরের প্রতি ভালবাসার কথা মনে করিয়ে দিলেন আবারও। ইনস্টাগ্রামে শুভশ্রীর দেওয়া কাপল গোলস-এ মেতেছেন নেটিজেনরা। কয়েক সেকেন্ডের ব্যুমেরাং ভিডিওতে রাজকে দেখা গেল শুভশ্রীর বুকে মাথা গুঁজে প্রেমের জোয়ারে ভাসতে। আর সেই ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিওই ক্যামেরাবন্দি করে নেটদুনিয়ায় ফাঁস করেছেন রাজ-গিন্নি শুভশ্রী।
 
ভিডিওতে দেখা গেল শুভশ্রীর খুব কাছাকাছি রাজ। স্ত্রীর বুকে নিশ্চিন্তে মাথা রেখেছেন পরিচালক রাজ চক্রবর্তী। শুভশ্রী উষ্ণতা মেখে নিচ্ছেন সারা গায়ে। খুলে রাখা চুলে। একইরকমভাবে রাজকেও আদরে ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রী। স্বামীর কপালে এঁকে দিচ্ছেন আলতো চুমু। যেন একে-অপরের মধ্যে হারিয়ে গিয়েছেন। আর এমন ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও হিট না হয়ে পারে? অতঃপর ভ্যালেন্টাইন ডে-তে রাজশ্রীর এই ভিডিও-ই শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।
 
রাজ-শুভশ্রীর পারিবারিক ছবি হোক কিংবা রোম্যান্স, সবই ভাইরাল হয় নেটদুনিয়ায়। এবং বর্তমানে সেই ভাইরাল টিমে যুক্ত হয়েছে তাঁদের সন্তান ইউভান। সেই খুদেও রীতিমতো ‘সোশ্যাল-স্টার’। তাঁর ছবি, ভিডিও নিমেষেই সকলের নজর কাড়ে নেটজনতার।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন