শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘ছন্দপতন’ দিয়ে ফিরলো নিশো-তিশা জুটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ২:২২ পিএম

এদেশের টিভি নাটকের অন্যতম জনপ্রিয় জুটি আফরান নিশো ও তানজিন তিশা। এই দুজনকে নিয়ে নতুন নাটক তৈরি করলেন ভিকি জাহেদ। নাম ‘ছন্দপতন’। সিএমভি’র ব্যানারে নির্মিত নাটকটির নির্বাহী প্রযোজনা করেছেন সাব্বির চৌধুরী এবং প্রযোজনা করেছেন শেখ শাহেদ আলী পাপ্পু। ‘ছন্দপতন’ দিয়েই দীর্ঘদিন পর ফের জুটি বাঁধলেন নিশো-তিশা। নাটকটিতে কবির ও রিনা চরিত্রে অভিনয় করেন তারা।

‘ছন্দপতন’ নাটকে দেখা যাবে প্রায়ই দেখা করছে কবির ও রিনা। তাদের মধ্যে গভীর বন্ধুত্ব অথবা কঠিন প্রেমের কোনোটাই নেই। তার পরও ইদানীং তাদের অবসর সময়গুলো একসঙ্গেই কাটছে। কারণ তারা বিবাহিত হলেও নিজ নিজ সঙ্গীকে কাছে পাচ্ছে না। কবিরের স্ত্রী রিনার স্বামীর সঙ্গে প্রেম করছেন। বেশ কিছুদিন ধরেই কবির ও রিনা এই সম্পর্কের ব্যাপারটা জেনেছেন। এখন তাদের কী করা উচিত এই ব্যাপারে তারা কোনো সিদ্ধান্তে আসতে পারছেন না। দুজনই নিজেদের সঙ্গীকে অনেক ভালোবাসেন। কিন্তু তাদের এই অবিশ্বস্ততা মেনে নেওয়াটা খুব কঠিন। দুজন মিলে কিছু পরিকল্পনা করেন। এখন দেখার ব্যাপার হলো কবির ও রিনা কি তাদের পরিকল্পনায় সফল হবেন নাকি ঐশ্বরিক ছন্দপতনের শিকার হবেন?

নাটকটি সম্পর্কে সাব্বির চৌধুরী বলেন, ‘অনেক দিন ধরেই আমার প্রযোজনার কাজগুলো যেসব অডিয়েন্স দেখেন তাঁরা আমাকে অনুরোধ করেছিলেন এই ভালোবাসা দিবসে যেন তাঁদের প্রিয় জুটি আফরান নিশো ও তানজিন তিশার কাজ প্রযোজনা করি। এবং তাঁদের জন্যেই আমি অনেক দিন পর এই জুটিকে একসঙ্গে আবার তাঁদের সামনে নিয়ে এসেছি। আশা করি সবার এই কাজটি দেখে ভালো লাগবে।’

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত বিশেষ এই নাটকটি গতকাল (১৫ ফেব্রুয়ারি) রাত ১১টায় দেখা গেছে দীপ্ত টিভির পর্দায়। টেলিভিশনে প্রচারের দুই দিন পর অর্থাৎ আগামীকাল (১৭ ফেব্রুয়ারি) রাত ১১টায় নাটকটি সিএমভির ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবার কথা ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন