মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার বিচারকের আসনে তাহসান-মিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ২:১৬ পিএম

ছোটপর্দার জনপ্রিয় দুই তারকা তাহসান রহমান খান ও বিদ্যা সিনহা মিম একসঙ্গে একাধিক নাটকে কাজ করেছেন। জুটি বেঁধেছেন ওয়েব সিরিজেও। এবার তারা এক সঙ্গে বিচারকের আসনে বসতে চলেছেন। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতার বিচারকের ভূমিকায় দেখা যাবে তাহসান-মিম। ইতোমধ্যে তারা আয়োজক কর্তৃপক্ষের সঙ্গে চুক্তিবদ্ধও হয়েছেন। তাহসান এর আগে একাধিক প্রতিযোগিতায় বিচারকের ভূমিকা পালন করেছেন। তবে সাবেক লাক্স সুন্দরী বিদ্যা সিনহা মিম এই প্রথম কোনো বড় আসরে বিচারকের আসনে বসতে চলেছেন।

আয়োজনটির পরিচালক শফিকুল ইসলাম বলেন, ‘তাহসান খান সম্মানিত বিচারক হিসেবে আমাদের সঙ্গে যুক্ত হয়েছেন। তার সঙ্গে যুক্ত হলেন খ্যাতিমান মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তাদেরকে বিচারক হিসেবে পেয়ে আমরা খুবই উচ্ছ্বসিত। আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।’

আয়োজকরা জানান, সেরা ৫০ জনের মধ্য থেকে প্রথম ২০ জন প্রতিযোগীকে চূড়ান্ত পর্বের জন্য নির্বাচন করা হবে। চূড়ান্ত পর্বের জন্য প্রস্তুত করতে তাদের নিয়ে আজ (২০ ফেব্রুয়ারি) শুরু হবে গ্রুমিং প্রক্রিয়া। নানা বিষয়ের উপর জোর দিয়ে প্রস্তুত করা হবে প্রতিযোগীদের। আগামী মার্চে হবে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।

সেখানে যিনি চ্যাম্পিয়ন হবেন, তিনি আগামী মে মাসে যুক্তরাষ্ট্রে মিস ইউনিভার্সের মূল আয়োজনে অংশ নেবেন। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর প্রথম আসর বসেছিল ২০১৯ সালে। সেবার চ্যাম্পিয়ন হয়েছিলেন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের মেয়ে শিরিন আক্তার শিলা। তার মাথায় সেরার মুকুট পরিয়ে দিয়েছিলেন সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। এবারের আসরে ভারতের আরেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী লারা দত্তের উপস্থিত থাকার কথা রয়েছে।

উল্লেখ্য, গত ৫ ফেব্রুয়ারি শেষ হয় ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতার দ্বিতীয় আসরের নিবন্ধন প্রক্রিয়া। মহামারি করোনার কারণে ২০২০ সালের মূল আয়োজনের সময় পরিবর্তন করে ২০২১ সালে নেওয়া হয়েছে। ২৩ দিনে এবারের প্রতিযোগিতায় নিবন্ধন করেছিলেন ৯ হাজার ২৫৬ জন প্রতিযোগী। তাদের মধ্য থেকে সৌন্দর্য, শিক্ষা, প্রতিভা, বুদ্ধিমত্তাসহ বিভিন্ন যোগ্যতার ভিত্তিতে শীর্ষ ৫০ জনকে নির্বাচন করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন