শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘শেরশাহ’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৩৭ পিএম

অবশেষে প্রতীক্ষার অবসান। বড় পর্দায় মুক্তি পেতে চলেছে হিন্দি ছবি 'শেরশাহ'। ছবির প্রযোজক করণ জোহর জানিয়েছেন, ২রা জুলাই মুক্তি পাবে সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আডবাণী অভিনীত এই ছবিটি। ১৯৯৯ সালের কার্গিল যুদ্ধের প্রেক্ষাপটে ছবিটি তৈরি হয়েছে। জানা গিয়েছে, ধর্মশালা, লেহ, লাদাখ, কার্গিল সহ একাধিক জায়হায় ছবির শুটিং হয়েছে। করোনার কারণে ছবির মুক্তি পিছিতে দেওয়া হয়েছিল।

কার্গিল নায়ক ক্যাপটেন বিক্রম বাত্রার জীবনের উপর তৈরি বায়োপিক 'শেরশাহ'। কার্গিলের যুদ্ধেই মৃত্যু হয়েছিল এই সাহসী যোদ্ধার। তাকে সম্মান জানাতে পরবর্তী সময়ে তার পরিবারের হাতে তুলে দেওয়া হয় বিক্রমের নামে পরম বীর চক্র। সেই বীর যোদ্ধা বিক্রম বাত্রাকে নিয়েই বায়োপিক তৈরি করছে করণ জোহরের প্রযোজনা সংস্থা। নাম ভূমিকায় অভিনয় করছেন সিদ্ধার্থ মলহোত্রা। তার বিপরীতে দেখা যাবে কিয়ারা আদভানীকে।

উল্লেখ্য, গত বছরের জানুয়ারি মাসে ক্যাপটেন বিক্রম বাত্রার জন্মদিনে প্রকাশ করা হয়েছিল এই ছবির প্রথম পোস্টার। এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন বিষ্ণু বর্ধন। গত বছর ৩ জুলাই মুক্তি পাওয়ার কথা ছিল 'শেরশাহ' ছবিটির। কিন্তু করোনা সংক্রমণের পর বন্ধ করে দেওয়া হয় সব সিনেমা হল। ২৫ মার্চ থেকে শুরু হয় লকডাউন। ১ জুন থেকে কিছু ক্ষেত্রে ছাড়পত্র মিললেও, সিনেমা হল খোলার অনুমতি এখনও পাওয়া যায়নি, সংক্রমণ ছড়িয়ে পড়ার আশঙ্কায়। এমন অবস্থায় নির্দিষ্ট দিনে মুক্তি পায়নি ছবিটি। অবশেষে আগামী ২রা জুলাই ছবিটি মুক্তির দিন নির্ধারন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন