শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ডোন্ট ব্রিদ

প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ফেদে আলবারেস পরিচালিত হরর ফিল্ম ‘ডোন্ট ব্রিদ’। ‘ইভিল ডেড’ (২০১৩) আলবারেস পরিচালিত একমাত্র পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। এই দুটি ফিল্ম ছাড়া তিনি একাধিক পুরস্কারজয়ী স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালনা করেছেন।
রকি (জেইন লেভি) আর তার বোন ডিডি (এমা বারকোভিচি) দুই কিশোরবয়সী বোন। পারিবারিক বিশৃঙ্খলার কারণে তার বখাটে জীবনযাপন করে।  উন্নততর জীবনের জন্য তার যা না করার তাই করে। তাদের বন্ধুদের সঙ্গে তারা ধনবানদের বাড়িতে ঢুকে দামী জিনিসপত্র লুট করে। এর কিছু তারা বিক্রি করে দেয় আর কিছু নিজেরা রেখে দেয়। তাদের দলে আছে রকির প্রেমিক মানি (ড্যানিয়েল যোভাটো) এবং মানির ঘনিষ্ঠতম বন্ধু অ্যালেক্স (ডিলান মিনেত্তে)। অ্যালেক্সের বাবা একটি সিকিউরিটি কোম্পানির মালিক। তাই সে কিছু বাড়ির সিকিউরিটি সিস্টেম বাইপাস করার ধারণা রাখে। এবার তারা এক অন্ধ ধনবানের (স্টিফেন ল্যাঙ) বাড়ি লুট করবে বলে সিদ্ধান্ত নিয়েছে। সে একাই থাকে। চোরদের ধারণা অন্ধ লোকটি তার দুর্ঘটনায় নিহত মেয়ের বীমা থেকে প্রচুর অর্থ পেয়ে তা এখানেই লুকিয়ে রেখেছে। তারা বাড়িটিতে ঢুকে পড়ে। কিন্তু আগে তাদের ধারণাই ছিল না কী বিপদে তার পড়তে যাচ্ছে। অন্ধ মানুষটির নাম নরম্যান নর্ডস্ট্রম, সে এক প্রাক্তন সৈনিক এবং প্রশিক্ষণপ্রাপ্ত বিকারগ্রস্ত খুনি। চোখে না দেখতে পেলেও তার শ্রবণশক্তি অত্যন্ত শক্তিশালী এবং তার সাহায্য নিয়েই সে চোরের দলকে তার বাড়িতে বন্দি করে ফেলে। যেখানে তারা ভেবেছিল চুরি করে সহজেই বেরিয়ে যাবে সেখানে জীবন নিয়ে বরুনোই কঠিন হয়ে পড়েছে।

হলিউড শীর্ষ পাঁচ
১। ডোন্ট ব্রিদ (স্টিফেন ল্যাঙ, জেইন লেভি, ড্যানিয়েল যোভাটো, এমা বারকোভিচি, ডিলান মিনেত্তে)
২। সুইসাইড স্কোয়াড (ভায়োলা ডেভিস, জোল কিনাম্যান, উইল স্মিথ, মার্গট রবি, জ্যারেড লেটো, আদেওয়ালে আকিনুয়ে-আগবাজে, জে কোর্টনি, কারা দেলেভিন, ক্যারেন ফুকুহারা, জে হার্নান্দেজ, আ্যাডাম বিচ)
৩। কুবো অ্যান্ড দ্য টু স্ট্রিংস (এনিমেশন; ভয়েস : ম্যাথিউ ম্যাকনহে, চার্লিজ থেরন’ রুনি মারা, রেল্ফ ফিনস, জর্জ তাকেই)
৪। সসেজ পার্টি (এনিমেশন; ভয়েস : সেঠ রোগেন, ভয়েস ক্রিস্টেন উইগ, মাইকেল সেরা, জোনা হিল)
৫। ওয়ার ডগ্স (মাইল্স টেলার, জোনা হিল, আনা ডি আর্মাস)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন