শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আনোয়ারায় নিখোঁজ সেনা সদস্যের লাশ উদ্ধার

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৩:০৯ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় নিখোঁজ সেনাসদস্য আসিফ হোসাইন নিশান (২০) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) বেলা ১১ টা ৫৫ মিনিটে বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ জেলেপাড়ার শঙ্খ নদী থেকে ২০ জন ডুবুরি দলের সদস্যরা টানা ১৯ ঘন্টা চেস্টা চালিয়ে নদীর তলদেশ থেকে উদ্ধার করতে সক্ষম হন। এ সময় নদীপাড়ে অপেক্ষামান সেনা বাহিনী, নৌ-বাহিনী, কোস্টগার্ড, উপজেলা প্রশাসন, পুলিশ সদস্যের মধ্যে শোকের ছায়া নেমে আসে।
ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক ফরিদ আহমদ জানান, সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে সহকর্মী সঙ্গে গোসল করতে নামেন বিএমএর ক্যাডেট আসিফ। এরপর তিনি নিখোঁজ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান চালায়। এর সঙ্গে যোগ দেন বাংলাদেশ সেনা বাহিনী, নৌ-বাহিনী ও কোস্টগার্ডের টিম। মঙ্গলবার বেলা ১১ টা ৫৫ মিনিটে আমাদের একজন ডুবুরি মরদেহটি খুঁজে পান। মরদেহ উদ্ধার করে সেনাবাহিনীর কাছে হস্থান্তর করা হয়েছে।
নিখোঁজ সেনা সদস্য আসিফ হোসাইন নিশান চট্টগ্রামের মিরশরাই গ্রামের আনোয়ারুল হক-এর একমাত্র পুত্র। সে বিএমএ ক্যাডেট হিসেবে এবারের প্রশিক্ষণে যোগ দিয়েছেন। তাঁর পিতা আর্মির ইউডিসির রের্কড শাখার কর্মকর্তা। পরিবারের সঙ্গে থাকেন নগরীর হালিশহরে।
সেনা সদস্য আসিফ হোসাইন নিশানের খালতো ভাই আবদুল্লাহ্ আল মাহমুদ জানান, পরিবারের দুই বোন ও একমাত্র ছেলে সে। দেড় বছর আগে বাংলাদেশ সেনা বাহিনীতে যোগদান করেন। মঙ্গলবার আসরের নামাজের পর হালিশহর ক্যান্টনমেন্ট মাঠে ও এশার নামাজের পর মিরশরাই নিজ গ্রামে বাড়িতে নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন