বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় নগদ টাকা ও খেলার সরঞ্জামসহ ১১ জুয়াড়ি আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ৩:১৮ পিএম

খুলনা মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকাসহ ১১ জায়াড়িকে আটক করেছে। আটককৃতরা দীর্ঘদিন ধরে নগরীর সদর থানাধীন মিয়াপাড়া এলাকার একটি বাড়িতে নিয়মিত জুয়ার আসর পরিচালনা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে তাদের আটক করা হয়।

কেএমপির উপ কমিশিনার (ডিবি) বিএম নুরুজ্জামান জানান, সোমবার রাত ১০ টার দিকে মিয়াপাড়া জামে মসজিদ রোডে মো. আবু ওবায়দুল্লাহর বাড়ির তৃতীয় তলায় অভিযান চালিয়ে ওই ১১ জায়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ২৪ সেট তাস, নগদ ৩০ হাজার ৮০০ টাকা জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, দীর্ঘদিন ধরে ওই বাড়িতে তারা জুয়ার আসর পরিচালনা করে আসছিল। খুলনার বিভিন্ন স্থান থেকে জুয়াড়িরা আসরে আসতো।

তিনি আরো জানান, আটককৃতরা হচ্ছে, মো. ইকবাল হোসেন (৪০), মোঃ ইকবাল হোসেন (৪০), মোঃ আবু ওবাইদুল্লাহ আজাদ (৫৪), লিটন শাহা (৪৪), মোঃ পলাশ হাওলাদার (৩২), মোঃ হাবিব (৫৫), আশফাকুজ্জামান ওরফে খোকন (৫৮), মোঃ সেকেন্দার শেখ (৫০), মোঃ আফজাল হোসেন আকন (৫০), মোঃ সেলিম হাওলাদার (৫৫), শেখ মোঃ মুসা (৬৪) ও তপন কুমার শীল(৪৫)। আটক ১১ জুয়াড়ির বিরুদ্ধে আজ মঙ্গলবার খুলনা সদর থানায় জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন