বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

জুলি অ্যানড্রুজের অনুমোদন পেয়েছেন এমিলি ব্লান্ট

প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

‘মেরি পপিন্স’ চলচ্চিত্রের রিমেকে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয়ের জন্য মূল চলচ্চিত্রে কেন্দ্রীয় ভূমিকার অভিনেত্রী জুলি অ্যানড্রুজের (ছবিতে বাঁয়ে মেরি পপিন্সের ভূমিকায়) অনুমোদন পেয়েছেন এমিলি ব্লান্ট।
ব্লান্ট (৩৩) জানিয়েছেন ‘মেরি পপিন্স রিটার্নস’ চলচ্চিত্রটির পরিচালক রব মার্শাল শিল্পী নির্বাচন নিয়ে অ্যানড্রুজের সঙ্গে আলাপ করেছেন। বর্তমানে ৯০ বছর বয়সী অভিনেত্রীটি অলৌকিক শক্তিধর ন্যানির ভূমিকায় অভিনয়ের জন্য ১৯৬৫ সালে অস্কার জয় করেন।
“রব জানিয়েছেন তিনি তার সঙ্গে দেখা করছেন, তিনি তাকে বলেছেন, ‘বিষয়টি খুব গোপন, তবে এমিলি ব্লান্ট মেরি পপিন্সের ভূমিকায় অভিনয় করছে’। তিনি সাড়া দেন, ‘দারুণ!’,” ব্লান্ট এন্টারটেইনমেন্ট উইকলিকে বলেন।
“আমার মনে হচ্ছিল আমি কেঁদে ফেলি। তার কাছ তেকে অনুমোদন পাওয়া দারুণ এক ব্যাপার। এতে নিয়ন্ত্রণ হারাবারই কথা,” ব্লান্ট আরও বলেন। তিনি জানান মিউজিকালে কাজ নেয়ার সময় তিনি নার্ভাস ছিলেন।
“অনেকের স্মৃতি এতে জড়িত বলে আমি প্রথমে এই ভূমিকাটি নিতে দ্বিধান্বিত ছিলাম। অনেকের শৈশবের প্রিয় একটি চরিত্র” তিনি বলেন।
পিএল ট্র্যাভার্সের আট বইয়ের সিরিজের প্রথমটি অবলম্বনে নির্মিত এবং নির্মীয়মাণ চলচ্চিত্রের চরিত্রটি ব্লান্ট অবশ্য অ্যানড্রুজের চেয়ে ভিন্ন ধারায় রূপায়ন করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন