শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা নয়, ভাইরাল জ্বরে আক্রান্ত নুসরত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ৫:২১ পিএম

পশ্চিমবঙ্গের তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরত জাহান করোনা আক্রান্ত বলে গুজব রটেছিল। বিষয়টি জানতে পেরে বেশ উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন তার ভক্তরা। কিন্তু বিষয়টি যে একেবারেই সঠিক নয়, তা জানিয়ে দিয়েছেন নুসরত নিজেই।

রোববার রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে নুসরতের করোনা আক্রান্ত হওয়ার খবর। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম, সর্বত্র ট্রেন্ডিং তা। সোমবার নিজেই জানিয়েছেন, রোববার রাত থেকে তিনি ভাইরাল জ্বরে আক্রান্ত। চিকিৎসক তাকে পরীক্ষা করেছেন ইতিমধ্যেই। তবে তিনি নাকি করোনা পরীক্ষা করতে বলেননি সাংসদ-অভিনেত্রীকে। পরীক্ষা সত্ত্বেও কীভাবে সোশ্যাল মিডিয়ায় করোনা পজিটিভ বলা যেতে পারে, এ নিয়ে প্রশ্নও তোলা হয়েছে অভিনেত্রীর তরফ থেকে।

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের আগে বেশ কয়েকটি জায়গায় যাওয়ার কথা ছিল নুসরত জাহানের। ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, জ্বরের কারণে তিনি নিজের সমস্ত কর্মসূচি বাতিল করেন। সাবধানতার খাতিরেই তিনি এহেন পদক্ষেপ নিয়েছিলেন বলে জানা গিয়েছে। এরপরেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তার করোনা আক্রান্ত হওয়ার খবর। তবে বিষয়টি নিয়ে নিজের টুইটার, ফেসবুক বা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কোনও প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী নিজে। জানা গিয়েছে, আপাতত বিশ্রাম নিতে চান তিনি।

বরাবরই সোশ্যাল মিডিয়ায় নিজের অভিমত ব্যক্ত করে বিরোধী শিবিরকে একহাত নিয়ে থাকেন নুসরত। এদিনও তিনি সোশ্যাল মিডিয়ায় তৃণমূলের হয়ে প্রচার চালিয়েছেন। যদিও নুসরত ভক্তরা নিশ্চিত খুব শীঘ্রই পূর্ণ উদ্যমে ভোট প্রচারের কাজ শুরু করবেন তিনি। টিওআই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন