ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

মাদক মামলার চার্জশিটে অভিযুক্ত রিয়া চক্রবর্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ১০:৪২ এএম

সুশান্ত সিং রাজপুত মামলায় মুম্বাইয়ের বিশেষ আদালতে ১২ হাজার পাতার চার্জশিট জমা দিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তালিকায় নাম রয়েছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীর নাম। এছাড়াও আরও ৩১ জনের নাম উল্লেখ করা হয়েছে চার্জশিটে।
 
গতবছরের জুন মাসে মুম্বাইয়ের ফ্ল্যাটে আত্নহত্যা করেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। প্রশ্ন ওঠে প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তার পরিবারের ভূমিকা নিয়ে। মাদক যোগের বিষয়টি উঠে আসতেই তদন্তের দায়ভার নেয় এনসিবি। নারকোটিক্স ড্রাগ অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইনে গত সেপ্টেম্বরে গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিককে। প্রায় একমাস জেলে থাকার পর জামিনে মুক্তি পান তারা।
 
তদন্ত চলাকালীন বিভিন্ন মাদক, ইলেকট্রনিক গ্যাজেট, ভারতীয় ও বিদেশী মুদ্রা আটক করা হয়। এদিন মুম্বাইয়ের বিশেষ আদালতে জমা দেওয়া চার্জশিটে এনসিবি জানিয়েছে, আটক করা দ্রব্যগুলির মধ্যে বিভিন্ন মাদকও উপস্থিত ছিল। এরমধ্যে চরস, গাজা, একস্টেসি এবং আলপ্রাজ়োলাম ও ক্লোনাজেপামের মতো ওষুধ ছিল, যা মনোরোগীদের চিকিৎসার জন্য ব্যবহার করা হয়।
 
এনসিবি জানায়, মাদক ছাড়াও সুশান্ত ও তার আত্মহত্যার সঙ্গে জড়িত, এমন সন্দেহের তালিকায় থাকা ব্যক্তিদের কল রেকর্ড, হোয়াটসঅ্যাপ চ্যাট, লোকেশন ট্যাগ, ভিডিয়ো ও ভয়েস রেকর্ডিং সহ প্রায় ৫০ হাজার পাতার ডিজিটাল প্রমাণও জমা দেওয়া হয়েছে। প্রায় ২০০ জন ব্যক্তির বয়ান রেকর্ড করেও জমা দিয়েছে এনসিবি।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন