বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সত্যজিৎ রায়ের ছোটগল্প নিয়ে তৈরি ওয়েব সিরি‌জ ‘রে’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ২:৩১ পিএম

নেটফ্লিক্স ইন্ডিয়া সম্প্রতি চলতি বছরে ৪১টি নতুন প্রজেক্টের ঘোষণা করা হয়েছে। ছবি ও ওয়েব সিরিজ, দুই তালিকাই প্রকাশ্যে এনেছে এই স্ট্রিমিং জায়েন্ট। ৩ মার্চ ঘোষণা করা নতুন প্রজেক্টের মধ্যে রয়েছে ১৩টি চলচ্চিত্র, ১৫টি সিরিজ, ৪টি তথ্যচিত্র, ৬টি কমেডি শো ও ৩টি রিয়ালিটি শো। জনপ্রিয় সিরিজের নতুন সিজনেরও ঘোষণা হয়েছে।

প্রচারের অপেক্ষায় থাকা সিরিজগুলোর মধ্যে প্রথমেই উল্লেখ করা যায় ‘রে’র কথা। বহুমুখী প্রতিভা সত্যজিৎ রায়ের ছোটগল্প নিয়ে তৈরি সিরি‌জ ‘রে’র প্রথম লুক প্রকাশিত হয়েছে এদিন। সত্যজিৎ রায়ের চারটি ছোট গল্প অবলম্বনে অ্যান্থলজি ছবি, যার একটি পরিচালনা করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা মনোজ বাজপাই, আলী ফজল, হর্ষবর্ধন কাপুর, কে কে মেনন, রাধিকা মদন, গজরাও রাও প্রমুখ।

ইতিমধ্যে টুইট করে নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবির কাস্টিংয়ের ঝলক প্রকাশ্যে এনেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ক্যাপশনে জানিয়েছেন, ‘আসছে শীঘ্রই’। সামাজিক মাধ্যমে ‘রে’এর কাস্টের ঝলক প্রকাশ্যে আনতেই দর্শকদের উন্মাদনা তার টুইটের কমেন্ট সেকশনে উপচে পড়ছে। ছবির মুক্তির আগেই শুভেচ্ছা জানাতে দেখা যাচ্ছে দর্শক মহলকে। ওটিটি প্ল্যাটফর্মেও পরিচালক সৃজিতের ক্রেজ কিন্তু ক্রমশও বাড়ছে তা বোঝা যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন