শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

হৈচৈ হট্টগোলের মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে জেলা আ’লীগের প্রথম বর্ধিত সভা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ৫:৫৩ পিএম

হৈচৈ ও হট্টগোলের মধ্য দিয়ে খুলনা জেলা আওয়ামীলীগের প্রথম বর্ধিত সভা ও কার্য নির্বাহি কমিটির সভা অনুষ্ঠিত হচ্ছে। আজ শনিবার বেলা ১১ টায় নগরীর লোয়ার যশোর রোডস্থ দলীয় কার্যালয়ে সভা শুরু হয়। সভায় সভাপতিত্ব করছেন জেলা আ’লীগের সভাপতি শেখ হারুনুর রশিদ। সঞ্চালনায় রয়েছেন সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।

সভার শুরুতে জেলা সভাপতি শেখ হারুনুর রশীদ খুলনা-৬ আসনের সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু সম্পর্কে বিভিন্ন বিষয় আলোকপাত করে বক্তৃতা করেন। বক্তৃতার পরপরই অভিযোগগুলো সঠিক নয় বলে জোরালোভাবে খন্ডন করেন সংসদ সদস্য বাবু। এসময় বাবু সমর্থকদের মধ্যে কিছুটা উত্তেজনা দেখা দেয়।

সভায় রূপসা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলু অভিযোগ করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামালউদ্দিন বাদশা তাকে তার কর্মী সমর্থকদের বাদ দিয়েই সব কার্যক্রম পরিচালনা করেন। এমন কথার সাথে সাথে প্রতিবাদ করেন রূপসা উপজেলা আ’লীগের সভাপতি কামাল উদ্দিন বাদশা। একপর্যায়ে ব্যক্তিগত আক্রমনও করেন তিনি।

জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার তার বক্তব্যে বলেন, উপজেলা পর্যায়ের শীর্ষ নেতারা ছাত্রলীগের কমিটির জন্য নাম প্রস্তাব করেন। আমরা তাদেরকে কমিটিতে অন্তর্ভুক্ত করি; কিন্তু পরে আর তাদের খুঁজে পাওয়া যায় না। এর দায় কে নেবে ? তার কথা শেষ না হতেই প্রতিবাদ করেন বটিয়াঘাটা উপজেলা আ’লীগের সভাপতি খান আশারফুল আলম ও দাকোপ উপজেলা আ’লীগের সভাপতি আবুল হোসেন। পরবর্তীতে শীর্ষ নেতৃবৃন্দের হস্তক্ষেপে তর্ক-বিতর্কের অবসান হয়।

দলীয় একাধিক সূত্রে জানা গেছে, ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্যানেল তৈরিতে কয়রা, পাইকগাছা ও দাকোপ উপজেলা থেকে অনিয়মের অভিযোগে অন্তত ডজনখানেক অভিযোগ জমা পড়েছে। এগুলো নিয়েও সভায় চাপা উত্তেজনা বিরাজ করছে।

প্রসঙ্গত্ব, গত ৩ জানুয়ারি সন্ধ্যায় শেখ হারুনুর রশীদকে সভাপতি ও এ্যাড. সুজিত অধিকারীকে সাধারণ সম্পাদক করে ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অনুমোদন দেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এরপর আজই প্রথম বর্ধিত ও কার্য নির্বাহি কমিটির সভা অনুষ্ঠিত হচ্ছে। যা রাতে শেষ হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন