মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নিউ ইয়র্কে রেস্তোরাঁ খুলছেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ১১:১৬ এএম

এবার মার্কিন মুল্লুকেকে ভারতীয় খাবারের স্বাদ ছড়িয়ে দিতে উদ্যোগ নিলেন ‘দেশী গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া। নিউ ইয়র্কে সোনা নামে একটি রেস্তোরাঁ খুলতে চলেছেন তিনি। ইনস্টাগ্রাম পোস্টে এমনটাই উল্লেখ করেছেন তিনি। 
 
ভারতীয় রেস্তোরাঁ খোলার প্রসঙ্গ উল্লেখ করে তিনি লেখেন, ‘সেই খাবার যার স্বাদ চেখে বড় হয়েছি।‘ তিনি লিখেছেন, ‘আপনাদের সোনা উপহার দিতে পেরে আমি খুব উত্তেজিত। নিউ ইয়র্ক সিটিতে নতুন রেস্তোরাঁ যেখানে ভারতীয় খাবার পাবেন। এই রেস্তোরাঁর শেফ হরি নায়েক। অসাধারণ প্রতিভা। আপনাদের সামনে যে নতুন জিভে জল আনা মেনু পরিবেশন করবে। বিদেশে বসে স্বাদ নিতে পারবেন দেশীয় খাবারের।‘
 
জানা গিয়েছে, চলতি বছরের শেষে এই রেস্তোরাঁ খাদ্যরসিকদের জন্য খুলে যাবে। ভক্তদের সঙ্গে ২০১৯ সালের ছবিও শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। সেই সময় রেস্তোরাঁ তৈরির জন্য পুজো করেছিলেন নিক এবং প্রিয়াঙ্কা। এই রেস্তোরাঁর অন্যতম কর্ণধার মনীশ গোয়েল। সোনা খোলার পিছনে প্রিয়াঙ্কার উদ্যোগের ভূয়সী প্রশংসা করেছেন সহ-কর্ণধার মনীশ গোয়েল।
 
মূলত প্রিয়াঙ্কা ও মনীশের যৌথ উদ্যোগেই এই রেঁস্তোরার পথচলা শুরু। অভিনেত্রীর সঙ্গে ছবি পোস্ট করে তিনি জানিয়েছেন, ‘একটা রেস্তোরাঁ খুলতে টিমের সাহায্যের অবশ্যই দরকার পড়ে। আমি গর্বের সঙ্গে পরের বেশ কিছু পোস্টে বলতে পারব। বেশ কিছু মানুষ সোনাকে আমার জীবনের অংশ হিসেবে পরিণত করতে অনেক সাহায্য করেছে। রেস্তোরাঁর ডিজাইন, মেনু, মিউজিক, নাম সবের ক্ষেত্রেই প্রথম থেকে প্রিয়াঙ্কা সহযোগিতা করেছে। সোনার কোনায় কোনায় রয়েছে প্রিয়াঙ্কার আঙুলের ছোঁয়া। তোমার জন্য অনেক ভালবাসা রইল প্রিয়াঙ্কা। আমাদের সোনা খুব শীঘ্রই পৃথিবীর আলো দেখার জন্য প্রস্তুত।’।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন