শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

লাইফ সাপোর্টে চলচ্চিত্র অভিনেতা শাহীন আলম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ১:৫৫ পিএম

লাইফ সাপোর্টে আছেন চলচ্চিত্র অভিনেতা শাহীন আলম। দীর্ঘদিন ধরে তিনি কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছেন। সমস্যা গুরতর আকার ধারণ করায় রাজধানীর একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয় বলে জানান চিত্রনায়ক ওমর সানি।
 
ওমর সানি বলেন, গতকাল ওর ছেলে ফোন দিয়েছিল শুধু বলল-আঙ্কেল বাবা লাইফ সাপোর্টে, করোনা পজিটিভ। নিজেকে কন্ট্রোল করতে কষ্ট হচ্ছিল এমনিতেই কিডনি চিকিৎসায় ব্যয়বহুল ব্যাপার তারপর লাইভ সাপোর্ট। ওর পরিবারের অবস্থা ভালো। কিন্তু এইভাবে খরচ হলে রাজার ভাণ্ডারও তো শেষ হয়ে যায়। আল্লাহকে বলি, তুমি সুস্থতা দান করো, বন্ধুকে ফিরিয়ে দাও।
 
তিনি আর বলেন, শাহীন আলম আমার বন্ধু। একসঙ্গে পথ চলা আমাদের৷ অভিনয়ে অসাধারণ। দীর্ঘ সময় চলচ্চিত্রের বাইরে। কিছুদিন আগে ওকে দেখতে গিয়েছিলাম। শুনলাম ওর কিডনি দুইটাই বিকল, ডায়ালাইসিস করছে বেশ কিছুদিন যাবৎ।
 
১৯৮৬ সালে নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় করার সুযোগ পান শাহীন আলম। তার অভিনীত প্রথম সিনেমা ‘মায়ের কান্না’। এটি ১৯৯১ সালে মুক্তি পায়। এর পরে বেশ কিছু সিনেমায় অভিনয় করেন তিনি। বর্তমানে চলচ্চিত্র থেকে অনেকটা দূরেই রয়েছেন শাহীন আলম। নিজের ব্যবসা-বাণিজ্য নিয়েই ব্যস্ত ছিলেন।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
mamunur rashid ৯ মার্চ, ২০২১, ১:০১ এএম says : 0
অভিনেতা শাহীন আলম ইন্তেকাল করেছেন।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন