শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

দেশের সব জেলায় হবে জিমন্যাশিয়াম

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ৮:৩৫ পিএম

প্রাথমিকভাবে দেশের ২০ জেলায় হলেও পর্যায়ক্রমে সব জেলায় খেলোয়াড়দের জন্য জিমন্যাশিয়াম তৈরী করা বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। সোমবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) ডাচ বাংলা অডিটরিয়ামে গ্রেস টোন ভাষা দিবস স্কোয়াশ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ এবং ইস্পাহানী স্বাধীনতা দিবস স্কোয়াশের সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি। রাসেল বলেন,‘দেশের ১৮৬টি উপজেলায় মিনি স্টেডিয়াম তৈরীর জন্য পরিকল্পনা একনেকে জমা দেয়া হয়েছে। এছাড়া আপাতত দেশের ২০টি জেলায় ইনডোরসহ খেলোয়াড়দের জন্য জিমন্যাশিয়াম তৈরী করা হবে। যা পরে দেশের সবগুলো জেলাতেই তৈরী হবে।’

গ্রেস টোন ভাষা দিবস টুর্নামেন্টের উর্ধ্ব-১৫ ইভেন্টের পুরুষ বিভাগে আর্মি স্কোয়াশ কমপ্লেক্সের জাহিদ হোসেন, নারী বিভাগে বিএএফ শাহিন কলেজের আতিফ ইবনাত, উর্ধ্ব-১৯ ইভেন্টে উত্তরা ক্লাবের হামজা ইবনে সালেহিন, উন্মুক্ত পুরুষ বিভাগে উত্তরা ক্লাবের সুমন, উন্মুক্ত নারী বিভাগে সৈনিক মারজান আক্তার এবং ক্লাব মেম্বারদের ইভেন্টে চট্টগ্রাম ক্লাবের সাজ্জাদ আরেফিন চ্যাম্পিয়ন হন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিওএ’র মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম, বাংলাদেশ স্কোয়াশ ফেডারেশনের সভাপতি কর্ণেল (অব.) ফারুক খান, সাধারণ সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল জিএম কামরুল ইসলাম (অব.) এবং ইস্পাহানীর কর্মকর্তা ওমর হান্নান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন