বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আল্লাহ ও রাসূল (সা.) এর দ্বীন ছাড়া অন্য কারো মত গ্রহণযোগ্য নয়

সিলেটে পীর সাহেব চরমোনাই

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ১২:০০ এএম

মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই বলেন, আমাদের সবার মধ্যে আল্লাহর ভয় এবং আল্লাহ ও তার রাসুলের পূর্ণ আনুগত্য থাকতে হবে। আল্লাহ ও তার রাসুল (সা.) এর মনোনীত দ্বীন ছাড়া অন্য কোনো ব্যক্তির মত কখনোই গ্রহণ করা যাবে না বলেও উল্লেখ করেন পীর সাহেব চরমোনাই। পীর সাহেব চরমোনাই বলেন, যারা আল্লাহ ও তার রাসুলের আদর্শ ছাড়া অন্য অন্য আদর্শের দিকে আহবান করে নিশ্চয়ই তারা পথভ্রষ্ট। তিনি আরও বলেন, সকল মুসলমানের উচিত রাসুল (সা.) কে নেতা হিসেবে মেনে নেয়া এবং রাসূলের যারা উত্তরসূরী তাদের নির্দেশনা অনুসারে রাসুলের (সা.) এর আদর্শ ও সুন্নতের উপর পরিপূর্ণ ভাবে আমল করা উচিত।
বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট বিভাগের উদ্যোগে তিন দিন ব্যাপী ওয়াজ মাহফিল সমাপনী দিন গত রোববার রাত ১১টায় সিলেট সরকারী আলিয়া মাদরাসা ময়দানে প্রধান অতিথির বক্তব্য তিনি উপরোক্ত কথা বলেন।
ওয়াজ মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় ওলামা মাশায়েখ পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ লেখক ও গবেষক ড. আ. ফ.ম. খালিদ হোসাইন হাফি, পীর সাহেব চরমোনাই (রহ.) এর খলিফা মাওলানা ইউনুছ আহমদ, মাওলানা রেজাউল করিম টাঙ্গাইল, বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট বিভাগীয় ইমাম কাম অডিটর মাওলানা রেদওয়ানুল হক চৌধুরী রাজু, ফজলুল উলুম জামেয়া ইসলামিয়া পীরের বাজার মাদরাসার মুহতামিম মুফতি সাইদ আহমদ, মাওলানা আব্দুল আল মামুন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন